শিরোনাম :
টাঙ্গাইলে ফারুক হত্যা মামলায় সাবেক মেয়র সহিদুরের জামিন নামঞ্জুর ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যায় উন্নীত করার ঘোষনা সখীপুরে বানিয়ারছিট প্রিমিয়ার লীগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত সখীপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন থানায় পুলিশের কেউ টাকা চাইলে কঠোর ব্যবস্থা: ডিএমপি কমিশনার ভাত খাওয়া কমিয়ে অন্যান্য পুষ্টিকর খাবারে গুরুত্ব দেওয়ার তাগিদ কৃষিমন্ত্রীর সখীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীর ওপর হামলার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা সখীপুরে সারাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ উঠে যাচ্ছে রাস্তার কার্পেটিং! ঠিকাদার বললেন কাজ নিম্নমানের হয়নি সখীপুরে করোনাকালীন প্রনোদনা পেলেন ৩৪৩ নারী
টাঙ্গাইলে মেয়ে থেকে ছেলেতে রূপান্তরের ঘটনায় এলাকায় তোলপাড়!

টাঙ্গাইলে মেয়ে থেকে ছেলেতে রূপান্তরের ঘটনায় এলাকায় তোলপাড়!

টাঙ্গাইলের গোপালপুরে এসএসসি পরীক্ষার্থী লাভলী আক্তার (১৫) মেয়ে থেকে ছেলেতে রূপান্তরিত হয়েছে। বর্তমানে আব্দুল্লাহ জিসান নামে নিজেকে পরিচয় দিচ্ছে সে।

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার মির্জাপুর ইউনিয়নে নঠুরচর পশ্চিমপাড়া গ্রামে।শুক্রবার সকাল থেকে এ ঘটনা জানাজানি হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। মেয়ে থেকে ছেলেতে রূপান্তরিত হওয়া লাভলীকে এক নজর দেখতে প্রতিদিন দূর-দূরান্ত থেকে অসংখ্য মানুষ ভিড় জমাচ্ছে তাদের বাড়িতে।

শনিবার (৯ অক্টোবর) সকালে সরেজমিনে দেখা যায়, বাড়িতে কয়েকশ উৎসুক মানুষের ভিড়। সবাই কৌতুহল নিয়ে লাভলীকে দেখছেন।

প্রতিবেশীরা জানান, বেশ কয়েকদিন আগেই তার শরীরে পরিবর্তন লক্ষ্য করা যায়। লাভলীর বাবা লাভলু মিয়া জানান, মেয়েটি এবার মির্জাপুর বিএল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেবে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) তিনি স্ত্রীর কাছ থেকে বিষয়টি জানতে পারেন।

লাভলী তার মাকে প্রথমে বিষয়টি জানায়। শুক্রবার থেকে খবরটি ছড়িয়ে পড়ে। এরপর থেকেই দিনরাত মানুষ ভিড় করছে তাকে দেখার জন্য। এখন তার শারীরিক গঠন পুরুষের মতো। এছাড়া চেহারাতেও কিছুটা পরিবর্তন এসেছে। ছেলেতে রূপান্তরিত হওয়ার পর তার নাম রাখা হয় আব্দুলাহ জিসান।

মেয়ে থেকে ছেলে হয়ে যাওয়া লাভলী জানায়, সে চার-পাঁচ মাস আগে থেকেই এমন কিছু ঘটছে বলে আন্দাজ করতে পারে। কিন্তু লোক-লজ্জায় তখন কিছু বলতে পারেনি। তার মা পারভিন আক্তার জানান, ছয় মাস আগে লাভলীর বিয়ে ঠিক হয়। বিয়ে করতে অসম্মতি প্রকাশ করে তার রূপান্তরিত হওয়া ঘটনাটি বললে তিনি বিশ্বাস করেননি।

পরে তিনি সবকিছু দেখে শুনে বিশ্বাস করেন।তিনি আরও বলেন, আল্লাহ তাকে মেয়ে থেকে ছেলে বানিয়ে দিয়েছে। আগে তাদের ২ মেয়ে ছিল। এখন ১ ছেলে ও ১ মেয়ে হওয়ায় তারা খুশি।এ বিষয়ে গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজি বলেন, আমাদের দেশে মাঝে-মধ্যেই এ ধরনের ঘটনা ঘটে। এটা সাধারণত হরমোন পরিবর্তনের কারণে হয়ে থাকে।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme