শিরোনাম :
টাঙ্গাইলে ফারুক হত্যা মামলায় সাবেক মেয়র সহিদুরের জামিন নামঞ্জুর ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যায় উন্নীত করার ঘোষনা সখীপুরে বানিয়ারছিট প্রিমিয়ার লীগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত সখীপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন থানায় পুলিশের কেউ টাকা চাইলে কঠোর ব্যবস্থা: ডিএমপি কমিশনার ভাত খাওয়া কমিয়ে অন্যান্য পুষ্টিকর খাবারে গুরুত্ব দেওয়ার তাগিদ কৃষিমন্ত্রীর সখীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীর ওপর হামলার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা সখীপুরে সারাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ উঠে যাচ্ছে রাস্তার কার্পেটিং! ঠিকাদার বললেন কাজ নিম্নমানের হয়নি সখীপুরে করোনাকালীন প্রনোদনা পেলেন ৩৪৩ নারী
মানিকগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে স্কুলছাত্রীর মৃত্যু

মানিকগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে স্কুলছাত্রীর মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে সুবর্ণা ইসলাম রোদেলা নামে মানিকগঞ্জ শহরের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। রোদেলা মানিকগঞ্জ এসকে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

বুধবার সন্ধ্যায় মানিকগঞ্জ থেকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।রোদেলা মানিকগঞ্জ শহরের বেউথা এলাকার বশির উদ্দিন মোল্লা ও শামসুন্নাহার জ্যোৎস্নার মেয়ে।বশির উদ্দিনের স্বজনরা জানিয়েছেন, গত ৩ দিন ধরে রোদেলা শ্বাসকষ্ট ও জ্বরে ভুগছিল।স্থানীয় চিকিৎসকের পরামর্শে ওষুধও চলছিল।

বুধবার দুপুরে তার শ্বাসকষ্টের তীব্রতা বেড়ে যায়, এক পর্যায়ে রোদেলা অচেতন হয়ে যায়। তাকে দ্রুত মুন্নু জেনারেল হাসপাতালে নেওয়া হয়।সেখানে পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। গাবতলী এলাকায় পৌঁছে সে অ্যাম্বুলেন্সে নিস্তেজ হয়ে পড়ে।

ইবনে সিনা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।মুন্নু জেনারেল হাসপাতালের উপপরিচালক মো. মনিরুজ্জামান দ্য ডেইলি স্টারকে বলেন, রোগীর অবস্থা খুবই খারাপ ছিল। যে কারণে তাকে কুর্মিটোলা বিশেষায়িত হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল।

জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন, মেয়েটি গত ১৫ সেপ্টেম্বর সর্বশেষ স্কুলে গিয়েছিল। তখন তার কোনো শারীরিক সমস্যা ছিল না। গত ৩ দিন ধরে তার জ্বর ও শ্বাসকষ্ট হচ্ছিল।

এর আগে ওই বিদ্যালয়ের দশম শ্রেণির এক শিক্ষার্থীর করোনা শনাক্ত হওয়ায় ওই শ্রেণির পাঠদান বন্ধ রাখা হয়েছিল।

পরবর্তীতে তার ৫৮ জন সহপাঠীকে করোনা পরীক্ষা করোনো হয়। তবে তাদের কারও দেহে করোনা শনাক্ত হয়নি।

তথ্যসূত্র- দ্যা ডেইলী স্টার

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme