শিরোনাম :
টাঙ্গাইলে বিয়ের প্রলোভনে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ টাঙ্গাইলে দুই মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত সখীপুরে এক পরিবারের সাতজনকে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট সখীপুরে শেখ কামাল ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন সখীপুর ক্রীড়া ঐক্য সখীপুরে আওয়ামী লীগের ৫ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার টাঙ্গাইলে স্কুলছাত্রী হত্যার ঘটনায় আহত কিশোরের মৃত্যু নাগরপুরে পাকুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচনী মতবিনিময় সভা প্রেমে ব্যর্থ হয়ে সুমাইয়াকে ছুরিকাঘাতে হত্যা করে মনির টাঙ্গাইলে স্কুলছাত্রীকে গলা কেটে হত্যার ঘটনায় সাবেক প্রেমিককে সন্দেহ পুলিশের টাঙ্গাইলের পথে পথে কেন্দ্রীয় কমিটির পথসভা
সখীপুরে মানববন্ধনের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ সভা

সখীপুরে মানববন্ধনের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ সভা

সখীপুরে মানববন্ধনের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ সভা

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে মানববন্ধনের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। সোমবার বেলা সাড়ে ১০ টায় উপজেলার বেলতলী এলাকায় এ নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত এলাকাবাসী জানান উপজেলার বেলতলী এলাকায় ৬ নং কালিয়া ইউনিয়ন বিভাজনে ৪ নং ওয়ার্ড বড়চওনা সীমানা নির্ধারণে কোন নাগরিক অসুবিধা নেই।

কিন্তু গত ১৮ সেপ্টেম্বর ঘোনারচালার কতিপয় লোকজন অসুবিধা মনে করে মানববন্ধন করে বলে তারা অভিযোগ করেন।এলাকাবাসী জানান আমরা জামাল হাটকুড়া, পাগলমোড়,ধলীপাড়া ও কুটিরশিল্প পাড়ার সর্বসাধারণের প্রাবের দাবি ১০ নং বড়চওনা ইউনিয়নে থাকতে চাই।

এসময় উপস্থিত এলাকাবাসীর মধ্যে কালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল আলম খান বলেন নবগঠিত বড়চওনা ইউনিয়নে থাকতে আমাদের কোন নাগরিক অসুবিধা নেই।এসময় স্থানীয় সাবেক মেম্বার আলহাজ্ব মীর আব্দুল মজিদ জানান আমরা গত ১৮ সেপ্টেম্বরের মানববন্ধনের নিন্দা ও প্রতিবাদ জানাই।

কতিপয় ব্যক্তি বড়চওনা ইউনিয়নে থাকা নিয়ে অপপ্রচার চালালেও আমরা জামাল হাটকুড়া,পাগলমোড়, ধলীপাড়া ও কুটিরশিল্প পাড়ার সকল নাগরিক বড়চওনা ইউনিয়নেই থাকতে চাই।উল্লেখ্য সম্প্রতি কালিয়া ইউনিয়ন পরিষদকে দুই ভাগে ভাগ করে ‘কালিয়া’ ও ‘বড়চওনা ইউনিয়ন পরিষদ’ নামকরণ করে গেজেট প্রকাশিত হয়েছে।এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারী বলেন, জনস্বার্থ বিবেচনা করেই দুটি ইউনিয়নকে বিভক্ত করা হয়েছে।

এতে বেশির ভাগ জনগণেরই সুবিধা হয়েছে। যেহেতু গেজেট প্রকাশিত হয়েছে। কিছু মানুষের অসুবিধা হলেও এখন আর কিছু করা নেই বলেও জানান তিনি।

সোহেল রজত

সখীপুর প্রতিনিধি

২০-০৯-২০২১

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme