আমরণ অনশনের হুমকি ই-অরেঞ্জ গ্রাহকদের

আমরণ অনশনের হুমকি ই-অরেঞ্জ গ্রাহকদের

পরিশোধিত টাকা ফেরত অথবা পণ্য সরবরাহের দাবিতে আগামী ২০ সেপ্টেম্বরের পর রাজপথে নামার পাশাপাশি আমরণ অনশনের হুমকি দিয়েছেন বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের গ্রাহকরা।

শুক্রবার (২৭ আগস্ট) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে ই-অরেঞ্জ গ্রাহকদের আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ থেকে এই হুমকি দেওয়া হয়।সমাবেশে গ্রাহকরা বলেন, দেয়ালে পিঠ ঠেকে গেছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ২০ সেপ্টেম্বর পর্যন্ত দেখবো, তারা কী সিদ্ধান্ত দেয়। তারা টাকা ফেরত ও পণ্য সরবরাহের জন্য যদি কোনো সঠিক সিদ্ধান্ত না দেয় তাহলে আগামী ২০ সেপ্টেম্বর সকল গ্রাহকদের নিয়ে রাজপথে নামবো, অনশন করবো।

গ্রাহকরা অভিযোগ করেন, বেশ কয়েকবার আমাদের বাইক ডেলিভারির সময় দেওয়া হয়েছে, কিন্তু তারা দিতে পারেনি। এখন আবার তাদের অফিস, কাস্টমার কেয়ার বন্ধ। তাদের সিইও বলছে আমি কোম্পানি বিক্রি করে দিয়েছি। সে আমাদের সামনে আসছে না। সে কি দেশে আছে কি নেই, তাও জানা নাই।তারা বলেন, যেখানে ৪৫ দিনের মধ্যে ডেলিভারি দেওয়ার কথা, সেখানে ৪ মাস হয়ে গেছে। তারা আরও সময় চাচ্ছে। টাকা ও পণ্য না পেয়ে আমরা খুব খারাপ অবস্থায় আছি।

সমাবেশে ই-অরেঞ্জের প্রায় শতাধিক গ্রাহক উপস্থিত ছিলেন।

এর আগে গ্রাহকরা সকাল সাড়ে ১০টার দিকে গুলশানে ই-অরেঞ্জ অফিসের সামনের সড়কে বিক্ষোভ শুরু করেন। এ সময় গুলশানের ১৩৬/১৩৭ নম্বর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। তারা বিক্ষোভ মিছিলের সঙ্গে মোটরসাইকেলে করে গুলশানের বিভিন্ন সড়কে শোডাউনও করেনগতকাল (বৃহস্পতিবার) অর্থ আত্মসাৎ, ক্রেতাদের অভিযোগ নিষ্পত্তি না করা, ডিজিটাল কমার্স নির্দেশিকা ২০২১ প্রতিপালন না করাসহ কয়েকটি অভিযোগে ই-অরেঞ্জসহ ৪টি ই-কমার্স প্রতিষ্ঠানের সদস্যপদ বাতিল করেছে ই-ক্যাব।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme