শিরোনাম :
টাঙ্গাইলে বিয়ের প্রলোভনে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ টাঙ্গাইলে দুই মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত সখীপুরে এক পরিবারের সাতজনকে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট সখীপুরে শেখ কামাল ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন সখীপুর ক্রীড়া ঐক্য সখীপুরে আওয়ামী লীগের ৫ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার টাঙ্গাইলে স্কুলছাত্রী হত্যার ঘটনায় আহত কিশোরের মৃত্যু নাগরপুরে পাকুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচনী মতবিনিময় সভা প্রেমে ব্যর্থ হয়ে সুমাইয়াকে ছুরিকাঘাতে হত্যা করে মনির টাঙ্গাইলে স্কুলছাত্রীকে গলা কেটে হত্যার ঘটনায় সাবেক প্রেমিককে সন্দেহ পুলিশের টাঙ্গাইলের পথে পথে কেন্দ্রীয় কমিটির পথসভা
ক্ষুধামুক্ত বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে ইশা ছাত্র আন্দোলন

ক্ষুধামুক্ত বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে ইশা ছাত্র আন্দোলন

দক্ষ ও আদর্শিক নেতৃত্ব তৈরির মাধ্যমে সমাজ ও রাষ্ট্র থেকে দুর্নীতি, দুঃশাসনসহ সকল প্রকার অপরাজনীতি অপসারণ করে একটি সুখী, সমৃদ্ধশালী ও কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার প্রতিজ্ঞা নিয়ে ১৯৯১ সালের ২৩ আগস্ট যাত্রা শুরু করে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন (ইশা)

ছাত্র আন্দোলন এর ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবময় পথচলার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ২৩ আগস্ট’২১ সোমবার টাঙ্গাইলের আশেকপুরে বেদে পল্লিতে কুরআন শিক্ষার আসর ও খাবার বিতরণ করা হয়।

এসময় ইশা ছাত্র আন্দোলন টাঙ্গাইল জেলা সহ-সভাপতি ফয়সাল আহমদ বলেন, এই ভঙ্গুর সমাজকে পুনর্গঠন করতে হলে, ক্ষুধা ও শিক্ষাহীনতা দূর করে সাম্য, মানবাধিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার নিশ্চিত করতে হলে পুরো রাষ্ট্রযন্ত্রকে আবর্জনা মুক্ত করতে হবে। এজন্য প্রয়োজন দক্ষ, পরীক্ষিত, ত্যাগী ও খোদাভীরু নেতৃত্ব।

আর এই নেতৃত্ব তৈরীতে কাজ করছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।সংগঠনের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম সর্বস্তরের ছাত্র-জনতাসহ টাঙ্গাইল বাসীর উদ্দেশ্যে বলেন, ইশা ছাত্র আন্দোলন-এর ৩০ বছরের পথচলা আপনাদের সামনেই রয়েছে। ইসলাম, দেশ ও মানবতার জন্য অতন্দ্র প্রহরী হিসেবে নিরলসভাবে কাজ করে আসছি আমরা, সুতরাং সিদ্ধান্ত আপনার।

সত্যিকারার্থে যদি আপনি এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন চান তাহলে ইশা ছাত্র আন্দোলন-এর ছায়াতলে আপনাকে, আপনার সন্তানকে আমরা আমন্ত্রণ জানাচ্ছি।

এসময় আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন টাঙ্গাইল জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ সাদিকুল ইসলাম, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক প্রকাশনা আবু সালেহ আহমেদ ও দফতর সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ ও কল্যাণ সম্পাদক মাহিম আহমাদ ও সদর থানার দায়িত্বশীলবৃন্দ।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme