শিরোনাম :
সখীপুরে পুলিশকে থাপ্পর মারায় শিক্ষক গ্রেফতার সখীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিম শিশুদের নিয়ে কেক কাটল উপজেলা প্রশাসন এবারো জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সখীপুরে ১৪ বছর পালিয়ে থাকার পর অবশেষে পুলিশের হাতে গ্রেপ্তার। নাগরপুরে প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত সখীপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালিত সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান অপারেশন বন্ধ,প্রসূতিদের চরম দুর্ভোগ সখীপুরে এইচএসসির ফরম পূরণ করেনি ৫৩ শতাংশ শিক্ষার্থী
সখীপুর উপজেলা জামিয়াতুল মোদারেছিন সভাপতি ও সম্পাদককে অনাস্থা

সখীপুর উপজেলা জামিয়াতুল মোদারেছিন সভাপতি ও সম্পাদককে অনাস্থা

সখীপুর প্রতিনিধি: সখীপুর উপজেলা জামিয়াতুল মোদাররেছিনের বর্তমান সভাপতি মো.সাইফুল ইসলাম ও সম্পাদক মোশারফ হোসেনকে অনাস্থা এবং ওই কমিটিতে বিভিন্ন পদ-পদবীতে থাকা ২৮জন সদস্য স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

সভাপতি-সম্পাদকের স্বেচ্ছাচারীতা, সীমাহীন দুর্নীতি, শৃঙ্খলা ভঙ্গ ও অনিয়মের কারণে গত ১২ আগষ্ট তাঁরা জেলা কমিটির সভাপতি -সম্পাদকের কাছে তাদের পদ ত্যাগ পত্র জমা দেন। অভিযোগ উঠেছে, ৩৭ জন সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির ২৮ জন সদস্য পদত্যাগ করায় মাত্র ৯জন নিয়ে স্বৈরাচারীভাবে সমিতির কার্যক্রম চালাচ্ছেন স্বঘোষিত সভাপতি সাইফুল ইসলাম।

জানা যায়, অনেক আগেই সমিতির কমিটির মেয়াদ উত্তীর্ণ হলে বর্তমান সভাপতি স্বীয় স্বার্থ চরিতার্থ করার জন্য নিজেই সভাপতি হয়ে ৩৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করেন। এরপর স্বঘোষিত কমিটির সভাপতির বিরুদ্ধে জোরালো আন্দোলন শুরু করে সমিতির অধিকাংশ সদস্য।

আন্দোলনের তোপের মুখে কেন্দ্রীয় কমিটির নেতাদের চাপে বর্তমান কমিটির সহসভাপতি মাও.হাবিবুর রহমানকে আহবায়ক করে নতুন কমিটি করে দিতে বাধ্য হয়। আহবায়ক কমিটি সমিতির সমস্ত হিসাব ও দলিল দস্তাবেজ বুঝে নিতে চাইলে ব্যর্থ হয়। পরে আহবায়ক কমিটির অজান্তে সমিতির ঘরে নতুন তালা লাগিয়ে দেয় সাইফুল ইসলাম।

এতে সমিতির সদস্যরা ক্ষোভে ফুঁসে উঠছে। যে কোনো মুহূর্তে ঘটতে পারে মারামারির মতো অঘটন। অঘটন এড়ানোর জন্য কেউ কেউ জেলা বা কেন্দ্রীয় কমিটির নেতাদের হস্তক্ষেপ কামনায় করছেন বলে জানা গেছে।
পদত্যাগকারী বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক মো.আ: লতিফ বলেন, সভাপতি সীমাহীন দুনীতিবাজ ও অর্থলোভী থাকায় সমিতির দায়িত্ব ছেড়ে দিতে চায় না।

অধ্যাপক আবদুস ছালাম বলেন, সমিতির টাকার হিসাব মিলাতে ব্যর্থ হওয়ায় অন্যায়ভাবে জোরপূর্বক ক্ষমতা আঁকড়ে ধরে রাখতে চাইছে। কিন্তু সমিতির টাকার পাই পাই হিসাব দিতে হবে

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme