সখীপুরে মাদক বিক্রি বন্ধে প্রশাসনের দৃষ্টি চেয়ে ফেসবুকে পোস্ট ভাইরাল

সখীপুরে মাদক বিক্রি বন্ধে প্রশাসনের দৃষ্টি চেয়ে ফেসবুকে পোস্ট ভাইরাল

দেশের সবচেয়ে মূল্যবান সম্পদ যুব সম্প্রদায়। জাতি গঠনে প্রত্যক্ষ
ও পরোক্ষভাবে যুব সম্প্রদায়ের ভূমিকা গুরুত্বপূর্ণ কিন্তু মাদকের সহজলভ্যতার কারণে যুব সম্প্রদায় এমনভাবে আকৃষ্ট হচ্ছে যা উদ্বেগের কারণ। যুব সম্প্রদায়কে মাদকের থাবা থেকে মুক্ত রাখা চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

মাদক একটি ঘাতকের নাম। এটি শুধু ব্যক্তিগত বদ অভ্যাস নয়, সামাজিক ব্যাধিও।মাদকাসক্ত ব্যক্তি শুধু নিজের জন্যই নয় পরিবার এমনকি দেশ ও জাতির জন্যও হুকমি হয়ে দাড়াতে পারে।সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। চলতি বছরে অসংখ্য মাদকাসক্ত ও মাদক কারবারি কে বিচারের আওতায় আনা হয়েছে।

দেশব্যাপী মাদকের বিরুদ্ধে আইন প্রণয়ন ও সতর্কতা অবলম্বন পরিলক্ষিত হলেও সখিপুরের বহেড়াতৈল ৪নং ওয়ার্ড ধোপার চালায় এখনো বন্ধ হয়নি মাদক তৈরি ও মাদক বিক্রি।এ বিষয়ে ধোপারচালা হরি মন্দির কমিটির সাবেক সভাপতি সুরেশ চন্দ্র কোচ ও বর্তমান সেক্রেটারি রামপ্রসাদ চন্দ্র জানান কয়েকদিন পর পরই চোখে পড়ছে বিভিন্ন অসামাজিক কার্যকলাপ।

এ বিষয়ে গত ০১-০৮-২০২১ ইং তারিখে মসজিদ কমিটির সভাপতির ছেলে ইমরুল হাসান সিকদার, সেক্রেটারী আমিনুর ইসলাম,মাতাব্বর বুজরত আলী,বীর মুক্তিযোদ্ধা আঃ হালিম আজাহার,শাহজাহান, মতিয়ার,মন্দির কমিটির বর্তমান সভাপতি মনিন্দ্র কোচ,অনিল কোচ,বীর মুক্তিযোদ্ধা অনীল বিশ্বাস,প্রমুখ ও যুব সমাজ উপস্থিত হয়ে মাদকের প্রতিরোধে বিভিন্ন উদ্যোগ নেন।

তারা বলেন ধোপার চালা একটি ঐতিহ্যবাহী এলাকা এ এলাকায় হিন্দু মুসলিম সহোদর এর মতো বাস করে আসছে।এলাকায় বেশ কয়েক মাস যাবৎ মাদকের সহজলভ্যতার কারণে প্রতিদিনই ঘটছে নানাবিধ অনৈতিক কর্মকান্ড।এসব থেকে আমরা পরিত্রাণ চাই।

এলাকার যুবকদের মধ্যে জুবায়ের সিকদার জানান, মাদকের সহজলভ্যতার কারণে গত কয়েকদিন আগেও শিক্ষার্থীরা এসাইনমেন্ট জমা দিতে গিয়ে ইভটিজিং এর স্বীকার হয়েছে।ঘটেছে চরম সামাজিক অবক্ষয়। তিনি আরও বলেন আমরা একটি ঘরোয়া মানববন্ধন করি ০১-০৮-২০২১ ইং তারিখে প্রতিটি বাড়িতে গ্রাম পুলিশ গিয়ে ০৩-০৮-২০২১ ইং তারিখে মাদক তৈরি বন্ধের কথা জানান। তবুও থামছে না মাদক তৈরি ও বিক্রি।তাদের হাত এতই লম্বা??? প্রশ্ন এলাকাবাসীর।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme