শিরোনাম :
প্রধানমন্ত্রীর উপহার পেলেন নাগরপুরে সহবতপুর ইউনিয়নের ১৪৯০ পরিবার

প্রধানমন্ত্রীর উপহার পেলেন নাগরপুরে সহবতপুর ইউনিয়নের ১৪৯০ পরিবার

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ-টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেলেন উপজেলার সহবতপুর ইউনিয়নের ১৪৯০ পরিবার। দূযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ঈদুল-আযাহ উপলক্ষে পরিবার প্রতি ১০ কেজি করে চাল বিতরন করা হয়েছে। শত ভাগ মাস্ক নিশ্চিতের মধ্য দিয়ে রবিবার সকালে সহবতপুর ইউনিয়ন পরিষদে এ চাল বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সহবতপুর ইউনিয়নের মানবতার ফেরিওয়ালা নামে ক্ষেত জনপ্রিয় চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা, টেকঅফিসার রহুল আমিন, ইউপি সচিব আইয়ুব আলী সহ ইউপি সদস্যগণ। করোনা সংক্রমণ এড়াতে চাল বিতরনের সময় সকলের মাঝে মাস্ক প্রদান করা হয়।

টেকঅফিসার রহুল আমিন বলেন, শত ভাগ সুষ্ঠ ও সুন্দর ভাবে ঈদুল-আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহার বিতরন করা হচ্ছে।

বিতরন কালে ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আমার ইউনিয়নের ১৪৯০ পরিবার ১০ কেজি করে চাউল পেয়েছে। এজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী ও আমাদের এমপি আহসানুল ইসলাম টিটু মহোদয়কে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি। সরকারি বাজেটের বাইরেও চেয়ারম্যান হিসাবে আমি ব্যাক্তিগত ভাবে এই ইউনিয়নের জনগণকে সহযোগীতা করে আসছি। তিনি আরো বলেন, কোন অসহায় মানুষ যেন ইউনিয়ন পরিষদের দরজা থেকে খালি হাতে ফেরৎ না যায়, এটাই আমার কথা।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme