শিরোনাম :
নাগরপুরে দুঃস্থ্যদের মাঝে ত্রাণ ও ঢেউটিন বিতরণ

নাগরপুরে দুঃস্থ্যদের মাঝে ত্রাণ ও ঢেউটিন বিতরণ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃটাঙ্গাইলের নাগরপুরে দূর্যোগ ব্যবস্থাপনা ও এাণ মন্ত্রণালয় কর্তৃক করোনায় অসহায় দুঃস্থ্যদের মাঝে ত্রাণ ও নগদ টাকা সহ টিন বিতরণ করা হয়েছে। শনিবার সকালে পৃথক পৃথক ভাবে উপজেলার তিনটি স্থানে খাদ্য সামগ্রী ও উপজেলা চত্বরে নগদ টাকা সহ ঢেউ টিন বিতরণ করা হয়। স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু উপস্থিত থেকে এ সব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে বাজারের দিনমজুর অটোরিক্সা অটোটেম্পু ও ইজিবাইক কার্যালয় থেকে শ্রমিকদের মাঝে মোট ৪৫০ জন কে খাদ্য সহ গৃহ নির্মানের জন্য ৫১ জন পরিবারের মাঝে ৫৫ বান্ডিল ঢেউ টিন ও ৩ হাজার টাকা করে নগদ চেক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমাযুন কবীর, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রকল্প কর্মকর্তা আবু বক্কর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম খান অপু, এাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. উজ্জল মোল্লা, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভপতি বাবর আল মামুন, সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, সাধারন সম্পাদক মো. সজীব মিয়া,

শ্রমিকলীগের সভাপতি আব্দুস সালাম, সাধারন সম্পাদক ও ইজিবাইক নাগরপুর উপজেলার শাখার সাধারন সম্পাদক শাহ-আলম মিয়া, অটোরিক্সা সিএনজির সভাপতি সাইদুর রহমান সোহাগ, সাধারন সম্পাদক মো. ঠান্ডু মিয়া সহ সদর বাজার বনিক সমিতির আহ্বায়ক মো. হাবিবুর রহমান লিটন। অপর দিকে খাদ্য সামগ্রী বিতরণ শেষে উপজেলা সভা কক্ষ থেকে ২২টি মসজিদ ও ৪ টি মন্দিরে ১০ হাজার টাকা করে নগদ চেক প্রদান করেন সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme