নাগরপুরে লকডাউনে জেলা ও উপজেলা প্রশাসনের অভিযান

নাগরপুরে লকডাউনে জেলা ও উপজেলা প্রশাসনের অভিযান

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:
সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে ৬ষ্ঠ দিনে জেলা প্রশাসন ও নাগরপুর উপজেলা প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনা করেন। মঙ্গলবার (৬ জুলাই) নাগরপুর বাজার রোড, কাঁচাবাজার, কলেজ রোড, বটতলা সহ বিভিন্ন স্থানে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করা হয়। এসময় বিধিনিষেধ অমান্য করে দোকান খোলা রাখায় মোবাইল কোর্টের মাধ্যমে ২ জনকে দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ১০০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন, নাগরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর।লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণে উপস্থিত ছিলেন সার্কেল এএসপি জনাব দীপংকর ঘোষ। মোবাইল কোর্টে সার্বিক সহায়তা করেন নাগরপুর থানা পুলিশ ও উপজেলা ভূমি অফিসের স্টাফবৃন্দ।

অপর দিকে বিকেলর বেকড়া, ধুবড়িয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে বিজিবির সহায়তায় মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সালাহউদ্দিন আইয়ূবী। আরো উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপ ভৌমিক এবং জেলা প্রশাসনের অন্যান্য স্টাফবৃন্দ। স্বাস্থ্যবিধি অমান্য ও নির্ধারিত সময়ের বাইরে দোকান খোলা রাখায় ৭ জনকে ৩৬০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন।

নাগরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর বলেন, করোনা সংক্রমণ থেকে নিরাপদে থাকতে সরকার ঘোষিত বিধিনিষেধ মেনে জরুরি প্রয়োজন ব্যতীত ঘর থেকে বের হবেন না। বিধিনিষেধ অমান্য করলে অর্থদণ্ড প্রদানসহ কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। নিজে সুস্থ থাকুন, অন্যকেও সুস্থ রাখতে সহায়তা করুন। জনস্বার্থে মোবাইল কোর্টের অভিযান চলমান থাকবে।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme