টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ২২৭ জন

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ২২৭ জন

(দৈনিক ইনকিলাব ডেস্ক)গত ২৪ ঘন্টায় সোমবার টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৫জন ও উপসর্গ নিয়ে ২জন মারা গেছে। এদিকে নতুন করে জেলায় ৫৮১ টি নমুনা পরীক্ষার রির্পোটে ২২৭ জনের করোনা সনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৩৯ দশমিক ৭ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮হাজার ৬৩১ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৪ হাজার ৮৪১ জন। সর্বমোট মৃত্যুবরণ করেছেন ১৩০ জন। জেলার হাসপাতাল গুলোতে চিকিৎসাধীন রয়েছে ৮১ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানান, করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা টাঙ্গাইলে দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে গ্রাম অঞ্চলের মানুষই বেশি আক্রান্ত হচ্ছে। তারা সামাজিক দূরত্ব বজায় না রেখে, স্বাস্থ্য বিধি না মেনে, মাস্ক না পড়ে অবাধে চলাচল করছে।

এরফলে গ্রামের মানুষ প্রতিনিয়ত করোনায় আক্রান্ত হচ্ছে। আর গ্রামের মানুষ এখনি স্বাস্থ্য সচেতন না হলে আগামী দিনে করোনা পরিস্থিতী আরো অবনতি হওয়ার আশঙ্কা রয়েছে। তিনি টাঙ্গাইল জেলাবাসীকে সরকারের বিধি নিষেধ মেনে ও স্বাস্থ্য সচেতন হওয়ার আহ্বান জানান।টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সাজেদুর রহমান জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১২৮ জন রোগী বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৫০জন ও উপসর্গ নিয়ে ৭৮জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বর্তমানে হাসপাতালের গাইনী ওয়ার্ডের ২৪ টি বেড ও মহিলা মেডিসিন ওয়ার্ডের ৩২ টি বেড করোনা রোগীদের চিকিৎসার ব্যবস্থা করা হলেও প্রতিনিয়ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় স্তান সংকলান হচ্ছে না। তিনি জানান, করোনা রোগীর চিকিৎসার জন্য হাসপাতালে আরো বেডের সংখ্যা বাড়ানো হবে।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme