শিরোনাম :
নাগরপুরে স্বাস্থ্যবিধি না মানায় ১৪টি মামলা

নাগরপুরে স্বাস্থ্যবিধি না মানায় ১৪টি মামলা

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:করোনা সংক্রমণ ঠেকাতে দ্বিতীয় দফা লকডাউনের ৪র্থ দিনে টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী।

লকডাউানের নিষেধাজ্ঞা বাস্তবায়নে রবিবার সকাল থেকে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের সচেতনমুলক প্রচারণা ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

গেল কয়েক দিনের লকডাউনে গণপরিবহন বন্ধ ব্যতীত সব কিছুই ছিল অনেকটা স্বাভাবিক। এখন সর্বাত্মক লকডাউন ঘোষনার পর বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে পাল্টে যায় এ উপজেলার চিত্র।

খোলা হয়নি কঁাচা ও নিত্যপণ্য, জরুরি ঔষধের দোকান ব্যতীত অন্য কোন ব্যবসা প্রতিষ্ঠান। সড়ক গুলোতে জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হওয়া মানুষের অপ্রতুল ছোট ছোট যানবাহন ছাড়া চলেনি কোন যানবাহন। বন্ধ ছিল সরকারি-বেসরকারি অফিস।

নাগরপুর উপজেলা সদর বাজার ও ধুবড়িয়া সহ বেশ কয়েকটি বাজারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান ও সহকারি কমিশনার (ভূমি) তারিন মাসরুর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় লকডাউন ও স্বাস্থ্যবিধি না মানায় ১৮৬০ এর ২৬৯ ধারায় ১৪টি মামলায় পথচারি সহ দোকনীকে ৩ হাজার ১ শত টাকা জরিমানা করা হয়।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা প্রশাসন। অভিযানকালে উপস্থিত ছিলেন, নাগরপুর থানা ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আলমামুন, ভাদ্রা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব সহ পুলিশ সদস্য আনসার ও ভূমি অফিসের কর্মচারিবৃন্দ ।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme