করোনা ও উপসর্গে ১৪ জেলায় ১৩৪ জনের মৃত্যু 

করোনা ও উপসর্গে ১৪ জেলায় ১৩৪ জনের মৃত্যু 

(যমুনা নিউজ ডেস্ক)সারাদেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে রাজশাহী, খুলনাসহ ১৪ জেলায় আরো ১৩৪ জনের মৃত্যু হয়েছে।

এর মধ্যে হটস্পট খুলনা বিভাগে সর্বোচ্চ ৪৬ জনের বিভাগে সর্বোচ্চ ৪৬ জনের প্রাণ হানি ঘটেছে। এর মধ্যে শুধুমাত্র খুলনায় করোনায় ও উপসর্গ নিয়ে ১৫ জনের মৃত্যু হয়েছে। মৃতদের ১৪ জনই আক্রান্ত ছিলেন। একজন উপসর্গ নিয়ে মারা গেছেন।

যশোরে গত ২৪ ঘন্টায় হাসপাতালে করোনা ও করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ১৭ জন। যা এ যাবত কালে সর্বোচ্চ মৃত্যু। তাদের মধ্যে করোনায় ৭ জন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন ১০ জন।
২৪২ জনের নমুনা পরীক্ষায় আক্রান্ত হয়েছেন ৭৫ জন। করোনা ওয়ার্ডে ভর্তি আছেন ১২১ জন এবং উপসর্গ নিয়ে ভর্তি আছে ৯৫ জন।এ সময়ে নতুন করে ১ হাজার ৩০৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যা ৬০ হাজার ছাড়িয়েছে।
এছাড়া একদিনে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত ১৯জন মারা গেছেন। এর মধ্যে ১৩ জন করোনায় এবং ছয়জন উপসর্গ নিয়ে মারা গেছেন।



এদিকে জেলায় ৬০৯ জনের নমুনা পরীক্ষায় ১৯৩ জনের করোনা শনাক্ত হয়েছে। কুষ্টিয়ায় বর্তমানে করোনা রোগীর সংখ্যা ২ হাজার ৪৯৩ জন। এদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৬৫ জন এবং হোম আইসোলেশনে আছেন ২ হাজার ২২৮ জন।আমাদের সংবাদদাতা জানান, রাজশাহী মেডিক্যালের করোনা ইউনিটে ১২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১০ জনই উপসর্গ নিয়ে মারা গেছেন। বাকি দুইজন আক্রান্ত ছিলেন। এরমধ্যে রাজশাহীর ৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩ জন, নাটোর, নওগাঁ ও পাবনার একজন করে রয়েছেন।

হাসপাতালে নতুন রোগী ভর্তি হয়েছেন ৭৭ জন। নতুন শনাক্তকৃত রোগীর সংখ্যা ১৫৮ জন। শনাক্তের হার ৩৩ দশমিক ৮৩ শতাংশ।

চট্টগ্রামে মারা গেছেন ছয় জন। আর নতুন করে করোনায় শনাক্ত হয়েছে ৩৬৯ জন।

রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। বিভাগে এক দিনে এটিই সর্বোচ্চ মৃত্যুর ঘটনা। এর মধ্যে ঠাকুরগাঁও জেলার সাতজন, দিনাজপুরের চারজন, পঞ্চগড়ের দুইজনসহ লালমনিরহাট, কুড়িগ্রাম ও গাইবান্ধার একজন করে রয়েছেন। এর আগে শুক্রবার আরও ১৪ জনের মৃত্যু হয়েছে।

এই সময়ে বিভাগে নতুন করে ৫৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৩ শতাংশ।

অন্যদিকে, করোনা ও উপসর্গ নিয়ে টাঙ্গাইল ১১ জন ও ময়মনসিংহে ১১ জনের মৃত্যু হয়েছে। ফরিদপুরে মারা যাওয়া ৭ জনের মধ্যে ৩ জন করোনায় আক্রান্ত ছিলেন, ৪ জনের ছিল উপসর্গ। একদিনে সাতক্ষীরায় ৬ জন ও বরিশালে ৩ জনের মৃত্যু হয়েছে।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme