করোনার ঝুঁকি নিয়ে সেবা দিচ্ছেন ‘সখীপুর থানা পুলিশ’

করোনার ঝুঁকি নিয়ে সেবা দিচ্ছেন ‘সখীপুর থানা পুলিশ’

(আমার সংবাদ ডেস্ক)জীবন আর পেশা এই দুইয়ের মধ্যে মানবতা এবং দায়িত্বকেই বেছে নিয়েছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্যরা। চলমান করোনা পরিস্থিতিতে নিরাপদ থাকতে সবাই যেখানে বাসা-বাড়িতে অবস্থান করছেন। সেখানে দিনরাত কাজ করে যাচ্ছেন টাঙ্গাইলের সখীপুর থানা পুলিশ। কঠোর বিধিনিষেধের চতুর্থ দিন রোববার (৪ জুলাই) উপজেলার কয়েকটি চেক পোস্টে সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)র নেতৃত্বে মোটরসাইকেল নিয়ে বিশেষ মহড়া দিতে দেখা গেছে।

গত ১ জুলাই থেকে ৭ দিনের সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে দেশজুড়ে। এই সময়ে করোনার সংক্রমণ রোধে স্ব স্ব নিরাপত্তায় জনগণকে নিজ নিজ অবস্থানে বিশেষ করে বাসা-বাড়িতে থাকতে বলা হয়েছে সরকারের পক্ষ থেকে।

বন্ধ ঘোষণা করা হয়েছে শপিংমল, গার্মেন্টস, কলকারখানা, গণপরিবহন, রেস্টুরেন্টসহ বিভিন্ন ধরনের বিনোদনকেন্দ্র ও সব সরকারি – বেসরকারি প্রতিষ্ঠান। সেবাখাতের সঙ্গে সংশ্লিষ্ট এবং জরুরি খাদ্য, ওষুধ ও নিত্য প্রয়োজনীয়দ্রব্য এর আওতামুক্ত।

দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে এবং জনগণ যেন অহেতুক বাসা-বাড়ী থেকে বের না হন সে বিষয়টি নিশ্চিত করতে কাজ করছে পুলিশ সদস্যরা। পাশাপাাশি মাঠে আছে উপজেলা প্রশাসন, সামরিক বাহিনীর সদস্যরাও। সরাসরি মাঠ থেকে কাজ করছেন গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ বলে আখ্যায়িত গণমাধ্যম কর্মীরাও।

সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) একে সাইদুল হক ভূঁইয়া আমার সংবাদকে বলেন, সবাই জানেন যে, এই দায়িত্ব পালনে আছে ঝুঁকি, আছে খোদ মহামারি করোনায় আক্রান্ত হওয়ার আশঙ্কাও।

তবুও ব্যক্তি স্বার্থ আর নিরাপত্তার চেয়ে মানবিক আর পেশার দায়িত্বকেই বেছে নিয়েছি। জীবনের ঝুঁকির মধ্যেই সিদ্ধান্ত নিয়েছি পেশাগত প্রতিশ্রুতি পালনের। ঝুঁকি আছে তাও কাজ করে যেতে হবে। আমাদের নিরাপত্তার জন্য সচেতনতা তো আছেই সর্বপরি মহান আল্লাহর উপর ভরসা রাখি।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme