শিরোনাম :
সখীপুরে কলার বাগানের ভেতর বনজ চারা রোপন করে বনবিভাগের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ। নাগরপুরে পানিতে ডুবে দুই চাচাতো ভাইয়ের মৃত্যু টাঙ্গাইলে দুই ডোজ টিকা নিয়েও করোনায় চিকিৎসকের মৃত্যু সখীপুরে কুকুরের দুধ খেয়ে বড় হচ্ছে বিড়ালের বাচ্চা সখীপুরে মায়ের মৃত্যুর খবর শুনে মেয়ের মৃত্যু : এলাকায় শোকের ছায়া দেশে করোনায় একদিনে আরো ২৪৬ জনের প্রাণহানি! আক্রান্ত প্রায় ১৬ হাজার নাগরপুরে ডাকাত আতঙ্কে মসজিদে মাইকিং! নির্ঘুম রাত কাটে এলাকাবাসীর টাঙ্গাইলে একদিনে করোনায় আরো ৪ জনের প্রাণহানি! আক্রান্ত ২৪৭ বিএনপির ভিশন ছিল চাঁদাবাজি আর লুটপাট করা: ওবায়দুল কাদের অবসরে সখীপুর থানা পুলিশের সাজানো গাড়িতে বাড়ি ফিরলেন কনস্টেবল জাহিদ
নাগরপুরে লকডাউন বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর প্রশাসন

নাগরপুরে লকডাউন বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর প্রশাসন

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:করোনা সংক্রমণ ঠেকাতে দ্বিতীয় দফা লকডাউনের প্রথম দিনে টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী। লকডাউানের নিষেধাজ্ঞা বাস্তবায়নে বৃহস্পতিবার সকাল থেকে সেনা বাহিনী ও উপজেলা পুলিশ প্রশাসন যৌথ মহড়া, সচেতনমুলক প্রচারণা ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

গেল কয়েক দিন ঢিলেঢালা লকডাউনে গণপরিবহন বন্ধ ব্যতীত সব কিছুই ছিল অনেকটা স্বাভাবিক। এখন সর্বাত্মক লকডাউন ঘোষনার পর আজ বৃহস্পতিবার সকাল থেকে পাল্টে যায় এ উপজেলার চিত্র।

খোলা হয়নি কাঁচা ও নিত্যপণ্য, জরুরি ঔষধের দোকান ব্যতীত অন্য কোন ব্যবসা প্রতিষ্ঠান। সড়ক গুলোতে জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হওয়া মানুষের অপ্রতুল ছোট ছোট যানবাহন ছাড়া চলেনি কোন যানবাহন। বন্ধ ছিল সরকারি-বেসরকারি অফিস।

নাগরপুর উপজেলা সদর বাজার ও ধুবড়িয়া সহ বেশ কয়েকটি বাজারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান ও সহকারি কমিশনার (ভূমি) তারিন মাসরুর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় লকডাউন ও স্বাস্থ্যবিধি না মানায় ১৮৬০ এর ২৬৯ ধারায় ২১টি মামলায় পথচারি সহ দোকনীকে ৬ হাজার ৩ শত টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা প্রশাসন।

অভিযানকালে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা মো. রোকনুজ্জামান, নাগরপুর থানা ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আলমামুন, সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, ভাদ্রা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব সহ পুলিশ সদস্য আনসার ও ভূমি অফিসের কর্মচারিবৃন্দ ।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme