নাগরপুরে পিকআপ গাড়ী ও সার বীজ বিতরণ

নাগরপুরে পিকআপ গাড়ী ও সার বীজ বিতরণ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:টাঙ্গাইলের নাগরপুরে ২০২০-২১ অর্থ বছরে ২০২১-২২/খরিপ-২ মৌসুমে কৃষকের মাঝে বিনামূল্যে রোপাআমন ধানের বীজ ও সার সহায়তা প্রদান প্রনোদনা কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। উপজেলার ৪ শত কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়।

বুধবার সকালে উপজেলা মিলনায়তনে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ভিডিও কলের মাধ্যমে সার ও বীজ বিতরণ উদ্বোধন করেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, উপজেলা কৃষি কর্মকর্তা মো. মতিন বিশ্বাস, মো. ইমরান হোসেন শাকিল, প্রোগ্রাম অফিসার মো. হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি প্রমুখ।

এদিকে ২০২০-২১ অর্খবছরে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজিপ্রোগ্রাম ফেজ-২(এনএটিপি-২)প্রকল্পের এআইএফ-৩ ম্যাচিং গ্রান্ট উপ-প্রকল্পের আওতায় পিকআপ গাড়ী দেয়া হয়।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme