নাগরপুরে এমএ রাকিব খান স্মরণে আওয়ামী লীগের দোয়া মাহফিল

নাগরপুরে এমএ রাকিব খান স্মরণে আওয়ামী লীগের দোয়া মাহফিল

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের প্রধান সমম্বয়ক ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ রাকিব খান শামীমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ জুন) নাগরপুর উপজেলা আওয়ামী লীগ কার্যলয়ে উপজেলা আওয়মী লীগ এ অনুষ্ঠানের আয়োজন করেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের নির্দেশনায় ও সাধারন সম্পাদক মো. কুদরত আলীর সার্বিক তত্বাবধানে দোয় মাহফিলে উপস্থিত ছিলেন, যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন,

যুব ও ক্রীড়া সম্পাদক বিএমএম জহিরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খালিদ হোসেন, সাংস্কুতিক বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার আহম্মেদ, মহিলা বিষয়ক সম্পাদক রওশন আরা বেগম সহ ১২টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদক ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. কুদরত আলী সংক্ষিপ্ত আলোচনায় বলেন, এমএ রাকিব খান শামীম ভাই । অত্যন্ত ভাল মনের মানুষ ছিলেন। দলের প্রতি তার অবদান কখনোই ভূলা যাবে না। মরহুমের আত্মার শান্তি কামনা করে নেতা কর্মীদের উদেশ্যে তিনি আরো বলেন, বর্তমানে করোনা ভাইরাস মহামারি আকার ধারন করেছে। আপনারা সবাই সতর্ক থাকবেন এবং স্বস্থ্যবিধি মেনে চলবেন।

উল্লেখ্য: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শুক্রবার ২৫ জুন সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme