সখীপুরে বহুরিয়া ইউপি নির্বাচন, নৌকা পেতে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ!

সখীপুরে বহুরিয়া ইউপি নির্বাচন, নৌকা পেতে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ!

(মোঃ আমিনুল ইসলাম) আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইলের সখীপুরের ৮ নং বহুরিয়া ইউনিয়নের সর্বত্র সরগরম হয়ে উঠেছে। চায়ের দোকান, হাট-বাজার, রাস্তার মোড়, পাড়া-মহল্লায় সর্বত্র একটাই আলোচনা তা হলো ইউনিয়ন পরিষদ নির্বাচন।

কে পাবে দলীয় প্রতীক, আর কে হবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ নিয়ে সাধারণ ভোটারদের মধ্যে চলছে চুলচেরা বিশ্লেষণ।এখনো এ ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি। তবুও সম্ভাব্য প্রার্থীদের অনেকেই ভোটারদের সঙ্গে কুশল বিনিময়, উঠান বৈঠক ও সমাবেশে অংশ নিচ্ছেন। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে নির্বাচনে প্রার্থীতার জানান দিচ্ছেন তারা।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভোটারদের কাছে নিজেদের তুলে ধরার চেষ্টা করছেন সম্ভাব্য প্রার্থীরা।দলীয় মনোনয়ন পেতে উপজেলা, জেলা থেকে শুরু করে কেন্দ্রীয় নেতাদের সাথে জোড় লবিং চালিয়ে যাচ্ছেন।

৮ নং বহুরিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা হলেন-বর্তমান চেয়ারম্যান গোলাম কিবরিয়া সেলিম, সরকার নুরে আলম মুক্তা, সাইফুল ইসলাম শিবলু, খন্দকার রফিকুল ইসলাম, মো. জুয়েল আল মামুন, মো. মিজানুর রহমান (মিজান দানী ), মো. নাসির উদ্দিন সরকার, প্রভাষক সরোয়ার আলম।

বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম কিবরিয়া সেলিম বলেন, আমি বিগত পাঁচ বছর বহুরিয়া ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী। নৌকা প্রতীক পেলে আমার বিজয় অবশ্যাম্ভাবী। সকলকে সাথে নিয়ে সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড সুষ্ঠ ও সমবন্টন করবো। ইউনিয়নের সকল প্রতিষ্ঠান এবং রাস্তা ঘাটের অসমাপ্ত কাজ সমাপ্ত করার চেষ্টা করবো।

বহুরিয়া ইউনিয়নে আওয়ামী লীগের সাবেক সভাপতি সরকার নুরে আলম মুক্তা বলেন, আমি তৃণমূল আওয়ামী লীগের সঙ্গে দীর্ঘদিন যাবৎ কাজ করছি। এছাড়াও বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠান এবং এলাকার উন্নয়নে আমার অনেক অবদান রয়েছে। আমি নৌকা প্রতীক পেলে সবাইকে সাথে নিয়ে কাজ করে বিজয়ী হতে পারব বলে আমার বিশ্বাস।

উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম শিবলু বলেন, চেয়ারম্যান নির্বাচিত হলে অবহেলিত এ ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো। আসন্ন ইউপি নির্বাচনে আপনাদের স্বপ্ন এবং প্রত্যাশা পূরণে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে মাঠ আছি। আমি মনোনয়নের ব্যাপারে শতভাগ আশাবাদী।

বহুরিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি খন্দকার রফিকুল ইসলাম বলেন, মাদক, বাল্য বিয়ে, ইভটিজিং নির্মূল করাই আমার প্রধান লক্ষ্য। সমাজের সকল বৈষম্য আর দুর্নীতিকে নির্মূল করতে অবহেলিত মানুষের পাশে আছি। এজন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি। আমিই এবার নৌকা পাবো বলে আশা করি।

টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মোঃ জুয়েল আল মামুন বলেন, বাংলাদেশ আ. লীগের অতন্ত্র প্রহরী হিসাবে দীর্ঘদিন মাঠে আছি। দেশরত্ব শেখ হাসিনার স্বপ্ন ‘ আমার গ্রাম আমার শহর’ বাস্তবায়নে কাজ করতে চাই। গ্রামকে শহরে পরিণত করে জনগণের প্রকৃত সেবক হতে বাংলাদেশের মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দোয়া ও সহযোগীতা কামনা করছি।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো.মিজানুর রহমান (মিজান দানী) বলেন, আমি আওয়ামী লীগের একজন ত্যাগীকর্মী। দীর্ঘদিন ধরে সুখে দুঃখে সাধারণ মানুষের পাশে আছি। আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দিলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

বহুরিয়া ইউনিয়ন আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন সরকার বলেন, তৃণমূল আওয়ামী লীগকে সাথে নিয়ে দীর্ঘদিন ধরে এলাকার মানুষের সুখে দুঃখে পাশে আমি দাঁড়িয়েছি। আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দেবে বলে বিশ্বাস করি।

বহুরিয়া ইউনিয়ন মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক ও বিকে কলেজের প্রভাষক সরোয়ার আলম বলেন, আমার নিজস্ব ভোট ব্যাংক রয়েছে। তাছাড়াও এলাকাবাসীর বিপদে আপদে পাশে দাঁড়িয়েছি। আওয়মাী লীগ আমাকে মনোনয়ন দিবে বলে বিশ্বাস করি।

উল্লেখ্য উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, বহুরিয়া ইউনিয়নে মোট ভোটার ২২ হাজার ৭০৯ এদের মধ্যে পুরুষ ভোটার ১১হাজার ১৫০ জন এবং মহিলা ১১ হাজার ৫৫৯ জন।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme