টাঙ্গাইলে একদিনে করোনায় ৩ জনের মৃত্যু!

টাঙ্গাইলে একদিনে করোনায় ৩ জনের মৃত্যু!

নিউজ টাঙ্গাইল ডেস্কঃ টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় আরোও তিনজনের মৃত্যু হয়েছে। নতুন আক্রান্ত হয়েছে ১৪৯ জন। ৪২৩ জনের নমুনা পরীক্ষা করে তাদের শনাক্ত করা হয়। আক্রান্তের হার শতকরা ৩৫ দশমিক ২২ ভাগ। এ নিয়ে জেলায় মোট করোনা রোগী সংখ্যা ৬ হাজার ৫৪৪ জন। মোট মৃত্যুবরন করেছে ১০৪জন।

মঙ্গলবার সিভিল সার্জনের কার্যালয় থেকে পাঠানো ইমেইল বার্তায় এ তথ্য জানানো হয়।সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবউদ্দিন এসব তথ্য নিশ্চিত করে জানান, আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ৯৩ জন, কালিহাতীতে ২১ জন, সখীপুরে ১৩ জন, দেলদুয়ারে সাতজন, মির্জাপুরে ছয়জন, বাসাইল ও ঘাটাইলে তিনজন করে, ভুঞাপুরে দুইজন এবং গোপালপুর একজন রয়েছে।

এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৪ হাজার ৪৩৪ জন। গত ২৪ ঘণ্টায় আটজন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। অপরদিকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০ জন। এছাড়াও প্রাতিষ্ঠানিক আইসোলেশন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে ২১ জনকে। বর্তমানে হোমকোয়ারেন্টাইনে রয়েছে ১৪৯জন।এদিকে, করোনা সংক্রমণ প্রতিরোধে টাঙ্গাইল পৌর এলাকা ও কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর এলাকায় এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

গত ২০ জুন জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। গতকাল (মঙ্গলবার) ২য় দিন অতিবাহিত হয়। লকডাউনে দুটি পৌর এলাকায় বন্ধ রয়েছে গণপরিবহন। কাঁচা বাজার ও ওষুধের দোকান ছাড়া বন্ধ রয়েছে সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান। চলামান আছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা ও ভ্রাম্যমান আদালতের অভিযান।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme