শিরোনাম :
সখীপুরে পুলিশকে থাপ্পর মারায় শিক্ষক গ্রেফতার সখীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিম শিশুদের নিয়ে কেক কাটল উপজেলা প্রশাসন এবারো জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সখীপুরে ১৪ বছর পালিয়ে থাকার পর অবশেষে পুলিশের হাতে গ্রেপ্তার। নাগরপুরে প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত সখীপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালিত সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান অপারেশন বন্ধ,প্রসূতিদের চরম দুর্ভোগ সখীপুরে এইচএসসির ফরম পূরণ করেনি ৫৩ শতাংশ শিক্ষার্থী
টিকটক, লাইকি ও ভিগোতেই তরুণ-তরুণীদের সর্বনাশ!

টিকটক, লাইকি ও ভিগোতেই তরুণ-তরুণীদের সর্বনাশ!

টিকটক ও লাইকি ভিগো নামের অ্যাপগুলো ব্যবহারে তরুণ প্রজন্ম বিপদগামী হওয়ায় এসব অ্যাপ বন্ধের জোরালো দাবি উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেক আগে থেকেই অ্যাপগুলো বন্ধের দাবি উঠলেও সম্প্রতি এসব অ্যাপ ব্যবহার করে তরুণ সমাজের ভয়াবহ অপরাধে জড়িয়ে পড়ার একের পর এক ঘটনা প্রকাশ্যে আসতেই সেই দাবি আরও জোরালো হয়েছে।

উঠতি বয়সী তরুণ-তরুণীরা টিকটক-লাইকি ভিগোসহ বিতর্কিত অ্যাপগুলোর মাধ্যমে অপসংস্কৃতি অনুসরণ করে তৈরি করছেন অশ্লীল ভিডিও। যাতে সহিংস ও কুরুচিপূর্ণ ,যৌনতাসহ অশ্লীলতায় পরিপূর্ণ থাকে।

সম্প্রতি ভারতে এক বাংলাদেশি তরুণীকে যৌন নির্যাতনের ঘটনায় বিষয়টি নজরে আসে সবার। এ ঘটনার সূত্রপাতে টিকটকসহ বিতর্কিত অ্যাপগুলো নিষিদ্ধের দাবি জানিয়েছেন দেশের সর্বোস্থরের নাগরিকরা।
এছাড়া এসব আ্যপের মাধ্যমে তরুণ ও যুবকদের টার্গেট করে লাইভে এসে অশ্লীল অঙ্গভঙ্গি ও কুরুচিপূর্ণ প্রস্তাব দিয়ে এবং যৌনতার ফাঁদে ফেলে কৌশলে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে কাড়ি কাড়ি টাকা হাতিয়ে নিওয়া হচ্ছে।

বিব্রতকর, অনৈতিক ও পর্নোগ্রাফিকে উৎসাহিত করায় ইতোমধ্যে ভারত,পাকিস্তান, ইন্দোনেশিয়ায় টিকটক ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে।

অ্যাপ গুলোর মাধ্যমে ছেলে মেয়ে এমনকি প্রাপ্ত বয়স্ক মহিলাদেরকেও বিভিন্ন শর্ট জামা-কাপড় পড়ে অর্ধ-উলঙ্গ ভাবে তাদেরকে এক্সপ্রেশন করতে দেখা যায় এবং বিভিন্ন ভাবে মানুষদের কাছে তারা নিজেদের কুরুচিপূর্ণ শরীর অঙ্গ-ভঙ্গিমা করে টাকা হাতিয়ে নিচ্ছে। এসকল অ্যাপের মাধ্যমে বিশেষ করে নারী জাতিরা তাদেরকে স্বল্প-বসনা পড়ে নাচানাচি সহকারে যৌন উত্তেজনা সৃষ্টি করে ধর্ষণসহ বিভিন্ন অপকর্মে উৎসাহিত করে আসছে যা স্কুল পড়ুয়া ছেলে-মেয়েদেরকে নৈতিক ও অবক্ষয়ের দিকে ঠেলে দিচ্ছে।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme