শিরোনাম :
গ্রেপ্তারকৃতদের মুক্তি না দিলে গণভবনের সামনে ঈদ করার ঘোষণা নুরের

গ্রেপ্তারকৃতদের মুক্তি না দিলে গণভবনের সামনে ঈদ করার ঘোষণা নুরের

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনের বিরুদ্ধে প্রতিবাদ কর্মসূচি থেকে গ্রেফতার হওয়া ছাত্র-জনতার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। অন্যথায় গণভবনের সামনে ঈদ করার ঘোষণা দিয়েছেন তিনি।

সোমবার কেন্দ্রীয় শহীদ মিনারে ভুক্তভোগী পরিবার ও নাগরিক সমাজের অবস্থান কর্মসূচিতে এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন- গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল, অধ্যাপক দিলারা চৌধুরী, আলোকচিত্রী শহিদুল আলম প্রমুখ।


নুর বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারীদের জন্য আন্দোলন করে বহিষ্কার হয়েছিলেন। কাজেই বুঝা উচিত ছাত্ররা কখনো অযৌক্তিক, অপ্রাসঙ্গিক বিষয় নিয়ে কথা বলেন না, আন্দোলন করেন না।

তিনি বলেন, আমরা জাতীয় স্বার্থে কথা বলেছিলাম। আমরা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য একজন সাম্প্রদায়িক ব্যক্তির বিরুদ্ধে প্রতিবাদ করেছিলাম।


সাবেক ভিপি নুর বলেন, আমাদের ছাত্রনেতাদের গরুর মত বেঁধে আদালতে হাজির করা হয়েছে। আবার কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে যাদের নামে কোনো মামলাও ছিল না। রিমান্ড শেষে আদালতে তোলা হলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme