সখীপুরে জমি নিয়ে সংঘর্ষ! আহত ৪

(নিউজ টাঙ্গাইল ডেস্ক) টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধে ছোটভাইদের হামলায় বড়ভাই, ভাবী এবং দুই ভাতিজিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৬টায় উপজেলার হাতিবান্ধা মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


এ ঘটনায় দুপুরে আহত আবদুল হাকিমের মেয়ে মাজেদা আক্তার বাদী হয়ে তিন চাচাসহ ৫জনকে আসামি করে সখীপুর থানায় লিখিত অভিযোগ করেনআহেতদের সঙ্গে কথা বলে জানা যায়, উপজেলার হাতিবান্ধা মধ্যপাড়া গ্রামের মৃত মুন্সি আবদুল রশিদের ছেলে আবদুল হাকিম (৫০) ও তার সহদোর তিনভাই মুফতি আবদুল মালেক (৪৮), আবদুল আজিজ (৪৬), মাওলানা আবদুল আলিম(৪৫)এর সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সকাল ৬টার দিকে আবদুল হাকিমের বাড়ির গেইট ভেঙে ছোট ভাই তিনভাই মালেক, আজিজ এবং আলিম দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়।


এতে বড় ভাই আবদুল হাকিম (৫০), তার স্ত্রী মালেকা বেগম (৪০) ,দুই মেয়ে মাহমুদা আক্তার (২৩)এবং মাজেদা আক্তার (২০) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থকমপ্লেক্সে ভর্তি করেন। আহত মালেকা বেগমের মাথায় ১৬টি সেলাই এবং মেয়ে মাহমুদার কপালে ২টি সেলাই করা হয়।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, ঘটনার তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে