ভাষার মাসে টাঙ্গাইলের পথে পথে বইমেলার আমেজ

ভাষার মাসে টাঙ্গাইলের পথে পথে বইমেলার আমেজ

ভাষার মাস বই মেলার মাস ফেব্রুয়ারি। আর এই মাসেই সৃজনশীল প্রকাশনা সংস্থা ছায়ানীড়ের আয়োজনে ফেব্রুয়ারি মাসজুড়ে শুরু হয়েছে বই মেলা পথে পথে। শহরের ১২ টি গুরুত্বপূর্ণ জায়গায় ভ্রাম্যমাণ বুকসেল্ফ নিয়ে ছায়ানীড়ের প্রতিনিধিগণ ১ ফেব্রুয়ারি থেকে এই কর্মসূচি বাস্তবায়ন করছে।

টাঙ্গাইলের ১২ জন কৃতী ব্যক্তির সৌজন্যে এই বুক সেলফ গুলো মাসব্যাপী প্রদর্শন করা হবে। মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমেঞ্চর সামনে মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর সৌজন্যে, শান্তিকুঞ্জ মোড়ে জননেতা শামছুল হকের সৌজন্যে, এম এম আলী কলেজ মোড়ে শহিদ বুদ্ধিজীবী অধ্যাপক নিত্যানন্দ পালের সৌজন্যে,



ছয়আনী পুকুরপাড়ে টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খানের সৌজন্যে ,বড় কালিবাড়িতে রোটারিয়ান প্রফেসর ডা. রতন চন্দ্র সাহার সৌজন্যে, কেন্দ্রীয় শহিদ মিনারে কবি বুলবুল খান মাহবুবর এর সৌজন্যে, কলেজপাড়া মোড়ে ছায়ানীড়ের সভাপতি ড. ইউসুফ খানের সৌজন্যে, বিবেকানন্দ স্কুল এন্ড কলেজ গেটে স্বামী বিবেকানন্দর সৌজন্যে, শিবনাথ স্কুল গেট এ টাঙ্গাইল পৌরসভার নবনির্বাচিত মেয়র এস এম সিরাজুল হক আলমগীরের সৌজন্যে, টাঙ্গাইল জেলা শিক্ষা অফিসারের কার্যালয় গেট এ জেলা শিক্ষা অফিসার লায়লা খানমের সৌজন্যে, বটতলা মোড়ে জনপ্রিয় লেখক ও সুচিকিৎসক ডা. ডি কে দাশের সৌজন্যে, এবং পূর্ব আদালতপাড়া চৌরাস্তা মোড়ে জয়িতা লুৎফা আক্তার মিতার সৌজন্যে এই বুকসেলফ গুলো প্রদর্শন করা হয়।



ছায়ানীড়ের এ কার্যক্রম ফেব্রুয়ারি মাসজুড়ে পরিচালিত হবে। এমন ব্যতিক্রম আয়োজনে পাঠকদের মধ্যে বিপুল উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা যায়। টাঙ্গাইলের সুধীমহল এমন আয়োজনের জন্য ছায়ানীড়ের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

(লেখা ও ছবিঃ তারুণ্য তাওহীদ)

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme