চা বিক্রেতা থেকে কাউন্সিলর টাঙ্গাইলের রাজ্জাক

চা বিক্রেতা থেকে কাউন্সিলর টাঙ্গাইলের রাজ্জাক

(নিউজ টাঙ্গাইল ডেস্ক) টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে চা বিক্রেতা রাজ্জাক মিয়া আবারো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে রাজ্জাকের প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন তিনজন। নির্বাচনী প্রচারে এলাকার অধিকাংশ মানুষ রাজ্জাকের পাশে এসে তাকে সহায়তা করেন। গত ৩০ জানুয়ারি নির্বাচনে রাজ্জাক ৫৮০ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হন।

সদ্য বিজয়ী কাউন্সিলর রাজ্জাক মিয়া মির্জাপুর পৌরসভার বাইমহাটী গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। বিগত ২০১৫ সালে তিনি ৬নং ওয়ার্ডে প্রথম কাউন্সিলর নির্বাচিত হন। তিনি ১৯৯৬ সালে এসএসসি পাস করেন। নাজিম উদ্দিনের পাঁচ সন্তানের মধ্যে রাজ্জাক মিয়া তৃতীয়। তার বড় দুই বোন, ছোট ভাই, বাবা-মা, স্ত্রী ও দুই সন্তান নিয়ে তার সংসার।



এই জনপ্রতিনিধি দিনভর চায়ের দোকানে বসেই এলাকার মানুষের সমস্যার কথা শোনেন। কাউন্সিলর হিসেবে দাপ্তরিক কাজও করেন তার চায়ের দোকানে বসেই।

শুধু তাই নয়, কর্মচারী ছাড়াই দোকান চালান। চা ছাড়াও বিক্রি করেন বিস্কুট, চানাচুরসহ অন্যান্য পণ্য। পাশাপাশি গ্রামবাসীর সঙ্গে কুশল বিনিময় করেন। এলাকাবাসীর পরিবারের সদস্যরা কেমন আছেন, খোঁজ নেন। তার স্বাক্ষর প্রয়োজন হলে দোকানে বসেই করে দিচ্ছেন।

ছোটবেলা থেকেই সদালাপী রাজ্জাক মিয়া কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর আগের মতোই রয়েছেন। ভাইদের মধ্যে বড় বলে কাঁধে সংসারের দায়িত্ব। তিনি রাত ৮টা পর্যন্ত চায়ের দোকান করেন।



বাইমহাটী গ্রামের অনেকের সঙ্গে কথা বলে জানা যায়- ‘কাউন্সিলর রাজ্জাকের কোনো অহংকার নেই। তিনি কাউন্সিলর হয়েও আগের মতো মানুষের সেবার পাশাপাশি চায়ের দোকানও চালিয়ে যাচ্ছেন। যে কারণে এবারও এলাকাবাসী তাকে জনপ্রতিনিধি হিসেবে বেছে নিয়েছেন।’

কাউন্সিলর রাজ্জাক মিয়া বলেন- ‘দিনভর চায়ের দোকানে বসেই এলাকার মানুষের সমস্যার কথা শুনি। অনেক সময় কাউন্সিলর হিসেবে দাপ্তরিক কাজও করি দোকানে বসেই। মানুষ এখানে এসেই আমার সঙ্গে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করেন।’

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme