সখীপুরে আচারণবিধি লঙ্ঘনের দায়ে নারী কাউন্সিলর প্রার্থীকে ৫ হাজার টাকা জরিমানা

সখীপুরে আচারণবিধি লঙ্ঘনের দায়ে নারী কাউন্সিলর প্রার্থীকে ৫ হাজার টাকা জরিমানা

সখীপুর পৌর নির্বাচনে আচারণবিধি লঙ্ঘনের অপরাধে সংরক্ষিত এক মহিলা কাউন্সিলর প্রার্থীকে জরিমানা করা হয়েছে। বুধবার সকালে আদালতের নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী এ আদালত পরিচালনা করেন। এসময় ৭, ৮ ও ৯ নং ওর্য়াড়ের মহিলা কাউন্সিলর প্রার্থী আর্জিনাকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।



আদালত সূত্রে জানা যায়, বুধবার সকালে ৭, ৮ ও ৯ ওয়ার্ড-এর জবা ফুল প্রতীকের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী আর্জিনা নিয়মবহির্ভূত মোটরসাইকেল শোভাযাত্রা বের করে। পরে তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।



আদালতের নির্বাহী হাকিম ও রিটার্নিং অফিসার চিত্রা শিকারী জানান, ‘স্থানীয় সরকার ও পৌর আইন ৯-এর ৩১ ধারায় ওই মহিলা কাউন্সিলর প্রার্থীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আচরণ বিধি লঙ্ঘন করলে কাউকেই ছাড় দেওয়া হবে না। সুষ্ঠু নির্বাচন পরিচালনার লক্ষ্যে এ অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme