বাসাইলে চলন্ত পাজেরো গাড়িতে আগুন

বাসাইলে চলন্ত পাজেরো গাড়িতে আগুন

টাঙ্গাইলের বাসাইলে চলন্ত পাজেরো গাড়িতে আগুন লেগে পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার বাঐখোলা সিএনজি পাম্প এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

গাড়ির মালিক জেলার বাসাইল উপজেলার বালিনা গ্রামের বাসিন্দা শহিদুজ্জামান তপন। তিনি চাকরি সূত্রে ঢাকার গুলশানে বাস করেন।

জানা যায়, উপজেলার বালিনা গ্রাম থেকে শহিদুজ্জামান তপন ও তার ভাই শরিফুল ইসলাম পাজেরো গাড়ি নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। গাড়িটি উপজেলার বাঐখোলা সিএনজি পাম্প এলাকায় পৌঁছালে হঠাৎ করেই গাড়িতে আগুন লেগে যায়। এ সময় গাড়ি থেকে তারা দ্রুত নেমে পড়েন।



খবর পেয়ে টাঙ্গাইল এবং বাসাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রাশেদা সুলতানা রুবি বলেন, ‘আমার ভাতিজা এইচএসবিসি ব্যাংকে কর্মরত শহিদুজ্জামান তপন ও পল্লী বিদ্যুতায়ন বোর্ডে কর্মরত শরিফুল ইসলাম তারা দু’জনেই আজ বাড়িতে এসেছিল। বাড়ি থেকে ফেরার পথে তাদের পাজেরো গাড়িতে হঠাৎ করে আগুন লেগে যায়।



এ সময় তারা দু’জনেই গাড়ি থেকে দ্রæত নেমে যায়। এজন্য তাদের কোনও ক্ষতি হয়নি। গাড়িটি সম্পূর্ণ পুড়ে গেছে।’

বাসাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার ইশতিয়াক আহমেদ বলেন, ‘সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাজেরো গাড়িতে হঠাৎ করেই আগুন লেগে যায়। পরে খবর পেয়ে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ধারণা করা হচ্ছে- ক্লাচ প্লেট চলে যাওয়ায় ঘর্ষণের ফলে গাড়িতে আগুনের সূত্রপাত হয়।’

বাসাইলসংবাদ/

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme