সখীপুরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সখীপুরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

টাঙ্গাইলের সখীপুরে দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগে নেতাকর্মীরা করোনাকালীন সামাজিক দূরত্ব বজায় রেখে বর্ণাঢ্য শোভাযাত্রা , কেককাটা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনাসভা, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনসহ বিস্তারিত কর্মসূচি গ্রহণ করে।

শোভাযাত্রায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ শওকত সিকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবুসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ ও ছাত্র লীগের নেতাকর্মীরা অংশ নেন।প্রসঙ্গত: বাংলা ও বাঙালির স্বাধিকার অর্জনের লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৪৮ সালের ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা করেন।

উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে দেশ ও বিদেশে ছাত্রলীগ নানা কর্মসূচি নিয়েছে।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme