আয় নয়, পৌরবাসীর নাগরিক সেবা নিশ্চিত করতে মেয়র প্রার্থী হয়েছি -আলমগীর

আয় নয়, পৌরবাসীর নাগরিক সেবা নিশ্চিত করতে মেয়র প্রার্থী হয়েছি -আলমগীর

আবু কাওছার আহমেদ: টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সিরাজুল হক আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় টাঙ্গাইল পৌরসভায় উন্নয়ন হয়েছে। বিভিন্ন এলাকায় রাস্তা-ঘাট, ড্রেন, বিশুদ্ধ পানির ব্যবস্থা নেই। তাই ব্যক্তিগত আয় রোজগারের জন্য নয় টাঙ্গাইল পৌরবাসীর নাগরিক সেবা নিশ্চিত করতে মেয়র প্রার্থী হয়েছি। গত শনিবার রাতে টাঙ্গাইল পৌরসভার এনায়েতপুর পশ্চিম পাড়া সাদেক আলী চিশতীর ২১ তম ওরশ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।



আলমগীর বলেন, আমার রাজনীতির বয়স প্রায় ৫১ বছর। ছাত্রলীগ থেকে শুরু করে আওয়ামী লীগের রাজনীতি করছি। জীবনে জেল জুলুমও ভোগ করেছি। প্রধানমন্ত্রী মানবতার মা পৌর নির্বাচনের দলের ত্যাগী ও অবহেলিত নেতা যাচাই বাছাই করে পৌরবাসীর সেবা করার জন্য দলের মনোনয়ন দিয়েছেন। তারই ধারাবাহিকতায় আমাকেও মনোনয়ন দেওয়া প্রধানমন্ত্রীর কাছে আমি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হওয়ার এক বছরের মধ্যে এনায়েতপুর কাগমারা এলাকার একটি রাস্তাও কাঁচা থাকবে না। সকলকে সাথে নিয়ে এলাকার সার্বিক উন্নয়ন করবো। এ ছাড়াও এলাকা থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দূর করবো। আগামী ৩০ জানুয়ারি পৌর নির্বাচনে তার জন্য ভোট, দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।



মো. মনছের আলী পীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র মাহমুদা বেগম জেবু, কাউন্সিলর ইকবাল হোসেন আলী, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম সরকার, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফরহাদ ইকবাল রুবেল প্রমুখ। এ সময় কাগমারা এলাকার সমাজ সেবক আব্দুল আলীম, রমজান আলী, বাচ্চু মিয়া, সাইদুল ইসলাম, মো. হানিফ মিয়া, এনায়েতপুরের আব্দুস সবুর, মরহুম সাদেক আলী চিশতীর ছেলে খালেদ মাহমুদ সুজন, নায়েব আলী, মো. রফিক, মো. শফিক, মো. ইন্তু, নাতি মো. মনির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে গান পরিবেশন করেন আবু তালেব সরকার ও সোনিয়া সরকার।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme