টাঙ্গাইলে ডাকাত দলের সরদারসহ ৪ সদস্যকে গ্রেফতার করেছে পিবিআই

টাঙ্গাইলে ডাকাত দলের সরদারসহ ৪ সদস্যকে গ্রেফতার করেছে পিবিআই

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবেশী ডাকাত দলের সরদারসহ ৪ জন সদস্যকে গ্রেফতার করেছে টাঙ্গাইল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।আজ বুধবার দুপুরে পিবিআই কার্যালয়ে এক প্রেস বিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।টাঙ্গাইল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন জানান, ২৮ ডিসেম্বর আমাদের কাছে একটি অভিযোগ আসে।



অভিযোগের ভিত্তিতে আমরা জানতে পারি গত ২২ ডিসেম্বর রাতে করটিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি প্রাইভেটকারে পাবনা জেলার সাথিয়া থানার সাথিয়া তাঁতী পাড়া এলাকার মো: মিজানুর রহমানের ছেলে মো: মাহতাব হোসেনকে ১৫০ টাকা ভাড়ায় সিরাজগঞ্জ পৌছে দেওয়ার কথা বলে রওনা দেয়। এসময় আরো দুই যাত্রীবেশী ডাকাত সদস্যকে প্রাইভেটকার এ তুলে।

পরে এলেঙ্গা বাসস্ট্যান্ড পার হয়ে নির্জন স্থানে পৌছালে গাড়ির ভেতরে থাকা যাত্রীবেশী ডাকাতা দলের সদস্যরা মাহতাব হোসেনকে হাঁত পা কাপড় দিয়ে বেঁধে ফেলে। পরে তার দেহ তল্লাসি করে দুটি মোবাইল ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। পরে মাহতাবকে হত্যার হুমকি দিয়ে তার বাবার কাছ থেকে ২৪ হাজার টাকা মোবাইল এ বিকাশ করতে বলে। পরে বিকাশ এ ২৪ হাজার টাকা আসার পর তা ক্যাশ করে মাহতাবকে কালিয়াকৈর হাইটেক পার্ক এলাকায় ফেলে চলে যায় ডাকাতরা।



এ দুই ঘটনার জের ধরে তথ্য প্রযুক্তি এবং বিভিন্ন সূত্রের মাধ্যমে ঘটনায় জড়িত আসামীদের ঢাকার মিরপুর, মানিকগঞ্জ জেলার দৌলতপুর, গাজীপুরের টঙ্গী এলাকায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ডাকাত সরদার নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার তেতুলিয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে সোহেল রানা(৩৬), ডাকাত দলের সদস্য ভোলা জেলার ইলিশা গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে মো: মিজান(৩৩), মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার বাসাইল উত্তরপাড়া গ্রামের মৃত সুলতান ব্যাপারীর ছেলে সাবাস(৩২) এবং নেত্রকোনা জেলার কেন্দ্রয়া থানার বান্নানাল গ্রামের মৃত হয়রত আলীর ছেলে রফিকুল ইসলাম(৩২) কে গ্রেফতার করা হয়।



এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, লুট করা মোবাইল ও নগদ অর্থ উদ্ধার করা হয়। সেই সাথে গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা জানায় তারা দীর্ঘ দিন ধরে গাবতলী থেকে পাবনা পর্যন্ত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ কাজ করে আসছিলো।

এ পর্যন্ত তাদের কেউ আটক করতে পারেনি। তারা বিভিন্ন কোড নাম ও কৌশল ব্যবহার করায় তাদের নামে কোন মামলাও হয়নি বলে জানান পুলিশ সুপার।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme