ময়মনসিংহের কৃতি সন্তান, পরিবারের দুই ভাই দুই জেলার ডিসি

ময়মনসিংহের কৃতি সন্তান, পরিবারের দুই ভাই দুই জেলার ডিসি

ময়মনসিংহের একই পরিবারের দুই কৃতি সন্তান দেশের দুই জেলার প্রশাসকের নেতৃত্বে রয়েছেন। তাদের মধ্যে হবিগঞ্জের জেলা প্রশাসক হিসেবে কর্মরত আছেন বড় ভাই মোহাম্মদ কামরুল হাসান ও লক্ষ্মীপুরের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন ছোট ভাই মোঃ আনোয়ার হোছাইন আকন্দ।

মোঃ আনোয়ার হোছাইন আকন্দকে বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) এক প্রজ্ঞাপনে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপ সচিব থেকে পদোন্নতি দিয়ে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।



তারা দুজনই ময়মনসিংহ সদরের বিদ্যাগঞ্জের কুষ্টিয়া নামা পাড়া গ্রামের বাবা কাশেম আলী ও মাতা সাজেদা খাতুন (রত্নগর্ভা) এর গর্বিত সন্তান।

জানা যায়, প্রথম জীবনে বাবা কাশেম আলী শিক্ষক ও পরবর্তীতে রেলওয়ে স্টেশন মাস্টার ছিলেন। বাবা কাশেম আলী ও মাতা সাজেদা খাতুনের ৯ সন্তানের মধ্যে ৫ জন ছেলে ও ৪ জন মেয়ে সন্তান রয়েছেন। ৯ সন্তানের মধ্যে ৬ জনই ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন।

অপর এক ভাই রাজধানীর নিউরো সায়েন্স ইন্সটিটিউটের সহকারী রেজিস্ট্রার (বিসিএস ২৮তম ব্যাচ)।



এক বোন মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপারের (এএসপি) (বিসিএস-৩১তম ব্যাচ) দায়িত্বে আছেন। আরো দুইজন বিসিএসের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন হবিগঞ্জের জেলা প্রশাসক।

বাংলাদেশের ইতিহাসে এই প্রথম আপন দুই ভাইয়ের দুটি জেলার প্রশাসক হিসেবে দায়িত্বপালনের বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

সংগৃহীত পোস্টঃ

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme