হোটেলের খাবার খেয়ে হাসপাতালে ৪১ পুলিশ সদস্য

হোটেলের খাবার খেয়ে হাসপাতালে ৪১ পুলিশ সদস্য

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপনির্বাচনে দায়িত্ব পালন করতে যাওয়া পুলিশ, গাড়িচালক ও আনসার সদস্যরা হোটেলের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন। এদের মধ্যে ৪১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাত ২টার দিকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক।



পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার উপজেলার আটটি ইউনিয়নের ৬৫টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ হতে যাচ্ছে। তাই ভোটকেন্দ্রসহ নির্বাচনী এলাকায় কর্তব্যরত প্রায় এক হাজার পুলিশ সদস্য, গাড়িচালক, আনসার ও অন্যদের জন্য বুধবার দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়। সব খাবার সরবরাহ করা হয় উপজেলা সদরের ইত্যাদি নামের একটি হোটেল থেকে।

ওসি মো. নাজমুল হক বলেন, রাত ৯টার পর থেকে আমাদের কাছে আসতে থাকে এ দুঃসংবাদটি। খাবার খেয়ে ফুড পয়জনিংয়ের (খাদ্যে বিষক্রিয়া) কারণে বিভিন্ন কেন্দ্র থেকে আসতে থাকে আমাদের সহকর্মীদের অসুস্থ হওয়ার খবর। গাড়ি ও অ্যাম্বলেন্সযোগে অসুস্থদের ব্রাহ্মণপাড়াসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।



তিনি বলেন, গভীর রাত পর্যন্ত অনেকেই প্রাথমিক চিকিৎসা শেষে কাজে ফিরতে সক্ষম হলেও রাত ২টা পর্যন্ত ৪১ জনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

পুলিশ সদস্যদের অসুস্থ হওয়ার কারণে নির্বাচনে ভোটগ্রহণে কোনো সমস্যা হবে না বলেও ওসি জানিয়েছেন। তবে খাদ্যে বিষক্রিয়ার কারণে আরও পুলিশ সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন বলে চিকিৎসকদের আশঙ্কা।এদিকে এ খবর পেয়ে কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের নির্দেশে ব্রাহ্মণপাড়ায় অতিরিক্ত পুলিশ সদস্য পাঠানো হয়েছে বলে জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে। অসুস্থ পুলিশ সদস্যদের চিকিৎসার খোঁজ-খবর নিতে রাতে জেলা সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে যান।



উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বরে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহেরের মৃত্যুর চেয়ারম্যান পদটি শূন্য হয়। আটটি ইউনিয়নের ভোটকেন্দ্র সংখ্যা ৬৫, ভোটকক্ষ ৪৪৭টি। মোট এক লাখ ৬০ হাজার ২৪০ ভোটারের মধ্যে পুরুষ ৮১ হাজার ৬৮৩ জন ও নারী ৭৮ হাজার ৫৫৭ জন।

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme