টাঙ্গাইলে মিরনকে ফের মনোনয়ন দেয়ার সমর্থনে গণমিছিল!

টাঙ্গাইলে মিরনকে ফের মনোনয়ন দেয়ার সমর্থনে গণমিছিল!

আসন্ন টাঙ্গাইল পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরনের সমর্থনে গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ১০ ডিসেম্বর বিকেলে শহরের পৌর উদ্যান থেকে মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানাপাড়ার আলিয়া মাদ্রাসার সামনে গিয়ে শেষ হয়।



পৌর উদ্যানের গণমিছিলে অংশ নিতে টাঙ্গাইল পৌর শহরের ১৮টি ওয়ার্ড থেকে ব্যানার, ফেস্টুন হাতে হাজার হাজার নেতাকর্মী খণ্ড খণ্ড মিছিল নিয়ে জমায়েত হয়। এসময় তারা আগামী পৌরসভা নির্বাচনে মেয়র পদে জামিলুর রহমান মিরনকে আবারো মেয়র পদে মনোনয়ন দেয়ার আহ্বান জানান। এতে হাজার হাজার নেতাকর্মীর স্লোগানে মুখরিত হয় পৌর উদ্যান।
এ সময় মিছিলে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক আরিফ খান ইউসুফজাই, প্যানেল মেয়র তানভীর হাসান ফেরদৌস নোমার,১৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ সভাপতি হাফিজুর রহমান স্বপন, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ সভাপতি আকরাম হোসেন কিসলু, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল ফকির, টাঙ্গাইল শহর কৃষক লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্বা শাজাহান চৌধুরী শুকুর,



১২নং ওয়ার্ড কাউন্সিলর শ্রমিকনেতা আমিনুর রহমান আমিন, জেলা আওয়ামী যুবলীগের সনিয়ির সহ-সভাপতি আব্দুর রউফ রিপন, শহর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ মিজানুর রহমান লিটন, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক নূর মোহাম্মদ সিকদার মানিক, শহর ছাএলীগের আহবায়ক মীর তানজিল হাসান প্রমুখ।
এ সময় আওয়ামী লীগ, সকল ওয়ার্ড কাউন্সিলর গণ, যুবর্লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা লীগের নেতাকর্মীরা গণমিছিলে অংশ নেন।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব জামিলুর রহমান মিরন মিছিল শুরুর আগে নেতাকর্মীদের বলেন, টাঙ্গাইল পৌরসভাকে নিয়ে আমার লালিত স্বপ্ন বাস্তবায়নে আবারও মেয়র হওয়ার সুযোগ চাই।



আসন্ন টাঙ্গাইল পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে পুনরায় আওয়ামী লীগ থেকে নির্বাচন করার প্রত্যাশা ব্যক্ত করে জামিলুর রহমান মিরন আরো বলেন, টাঙ্গাইল পৌরবাসী বার বার তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করে চিরকৃতজ্ঞতা পাশে আবদ্ধ করেছেন। আমি পৌরবাসীর অকুন্ঠ দোয়া ও ভালবাসায় মেয়র নির্বাচিত হয়ে আমার পবিত্র দায়িত্ব পালনে সদা সচেষ্ট ছিলাম।
টাঙ্গাইল পৌরসভাকে আমি অত্যাধুনিক পৌরসভা হিসেবে রূপান্তরিত করতে চাই। এক্ষেত্রে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। আমার দৃঢ় বিশ্বাস বাংলাদেশ আওয়ামীলীগ সকল দিক বিবেচনা করে এবং আমার জনপ্রিয়তা ও কর্মদক্ষতাকে প্রাধান্য দিয়ে আমাকে টাঙ্গাইল পৌরসভার মেয়র পদে মনোনয়ন দিবেন। আর দলীয় মনোনয়ন পেলে পৌরবাসীর দোয়া, সমর্থন, ভালবাসা ও ভোটে বিপুল ভোটের ব্যবধানে আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ বলে আশা প্রকাশ করেন তিনি।
(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-

Please Share This Post in Your Social Media




প্রধান কার্যালয়ঃ স্কুল মার্কেট,২য় তলা, কচুয়া বাজার,সখীপুর, টাঙ্গাইল। মোবাইলঃ 01518301289; 01708067997 ইমেইলঃ Kachuaonlinenews@gmail.com ©TangailNews24 Is A Part Of KachuaOnlineNews© © All rights reserved © 2021 Tangail News
Design BY NewsTheme