টাঙ্গাইলে জুয়ার আসরে ডাকাতের ছোবল, নদীতে ঝাঁপ দিয়ে লাশ হলো তিন জোয়ারি

Garobazar.com নিউজ ডেস্কঃ ৩০ নভেম্বর ২০২০

টাঙ্গাইলে জুয়ার আসরে ডাকাতের ছোবলে নদীতে ঝাঁপ দিয়ে লাশ হলো তিনজন জোয়ারি। এদের মধ্যে
টাঙ্গাইলের যমুনা নদী থেকে ভাসমান অবস্থায় হাফিজুর রহমান (৩৭) নামের এক জুয়াড়ির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে বাকি দুইজনের লাশও উদ্ধার করা হয়।

রোববার (২৯ নভেম্বর) দুপুরে ভূঞাপুর উপজেলার বাসুদেবকোল এলাকার যমুনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত হাফিজুর গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের মৃত জমসের আলী খানের ছেলে।



বৃহস্পতিবার (২৬ নভেম্বর) জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পিংনা এলাকায় জুয়ার আসরে হামলা চালায় ডাকাত দল। এ ঘটনায় ও আত্মরক্ষার্থে তিন জুয়াড়ি নদীতে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ হন।

নিখোঁজরা হলেন- টাঙ্গাইলের গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের মৃত জমসের আলী খানের ছেলে হাফিজুর রহমান (৩৭), ভূঞাপুর উপজেলার নিকলাপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে ফজল মন্ডল (৩৩) ও সরিষাবাড়ি উপজেলার পাখিমারা গ্রামের শামছুল হকের ছেলে ছানোয়ার হোসেন ছানু (৪০)। এদের মধ্যে হাফিজুরের মরদেহ যমুনা নদী থেকে উদ্ধার করেছে পুলিশ।



ভূঞাপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) লিটন মিয়া বলেন, উপজেলার বাসুদেবকোল এলাকার যমুনা নদী থেকে হাফিজুর নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে নিখোঁজ অপর দুজনের মরদেহ পিংনার বাশুরিয়া যমুনা নদী থেকে উদ্ধার করা হয়েছে।

error: Content is protected !!