টাঙ্গাইলে করোনায় আরো একজনের মৃত্যু! মোট মৃতের সংখ্যা ৬০

টাঙ্গাইলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো একজনের মৃত্যু হয়েছে। ২৩ নভেম্বর (সোমবার) রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয় বলে টার পরিবার সদস্য সূত্রে জানা গেছে।
মৃত ব্যক্তি হলো টাঙ্গাইলের সাবালিয়া আদর্শ স্কুল এলাকার মো. ওয়াহেদ আলী (ঠান্ডু মিয়া)র ছেলে মনিরুল ইসলাম (৪৪)।
পরিবার ও টাঙ্গাইল সিভিল সার্জন কার্যালয় সূত্র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। এনিয়ে টাঙ্গাইলে করোনা আক্রান্ত মৃতের সংখ্যা হলো ৬০ জন।



পারিবারিক সূত্রে জানা যায়, মনিরুল ইসলাম দীর্ঘদিন যাবত বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। এরমধ্যে গত রোববার (২২ নভেম্বর) রাত থেকে হঠাৎ করে পাতলা পায়খানা শুরু হয়। পরদিন সারাদিন বাসায় বিভিন্ন ভাবে পাতলা পায়খানার চিকিৎসা করেও মনিরুলের শারীরিক অবস্থার উন্নতি হয়নি। পরবর্তীতে ওই দিন সন্ধ্যা সাতটার দিকে তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।
পরবর্তীতের তার অবস্থার আরো অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় স্থানান্তর করেন। কিন্তু হাসপাতাল থেকে বের করার আগেই তার মৃত্যু হয়। এসময় করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা করা হয়। পরদিন (২৪ নভেম্বর) মঙ্গলবার তার নমুনা পরীক্ষার ফলাফল থেকে জানা যায়, মনিরুল করোনা আক্রান্ত হয়েছিলেন।



মনিরুলের বড় ভাই গোলাম মোস্তফা জানান, মৃত্যুর পরদিন আমরা জানতে পারি সে করোনা আক্রান্ত হয়েছিল। কিন্তু তার পাতলা পায়খানা ছাড়া আর কোন উপসর্গ ছিল না। আমরা তার চিকিৎসা করার সুযোগ পাইনি।
তিনি আরো জানান, আমরা যখন জানতে পারি আমার ভাই করোনা আক্রান্ত ছিল, তখন থেকেই আমরা পরিবারের সবাই বাইরে যাওয়া বন্ধ করে দিয়েছি। এছাড়া আমরা বাড়ির সবাই করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছি।
টাঙ্গাইলের সিভিল সার্জন ওয়াহীদুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এখন বাইরে গেল মাস্ক পরিধান করতে হবে। হাতে স্যানিটাইজার ব্যবহার করতে হবে।
(অলক কুমার, ঘাটাইল ডট কম)/-

error: Content is protected !!