মুক্তিযোদ্ধা সন্তান সংসদের টাঙ্গাইল জেলা আহবায়ক কমিটির সভাপতি সাজ্জাদুর, সম্পাদক জিয়াদ।

মুহাম্মদ সাজ্জাদুর রহমান খোশনবীশকে আহবায়ক এবং মোঃ জিয়াদ সিদ্দিককে সদস্য সচিব করে ২৯ সদস্য বিশিষ্ট টাঙ্গাইল জেলা আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।
কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মোঃ সোলাইমান মিয়া ও মহাসচিব মোঃ শফিকুল ইসলাম স্বাক্ষরিত অনুমোদিত আহবায়ক কমিটিকে সংগঠনের গঠনতন্ত্র অনুসরণ করে কার্যক্রম পরিচালনার নির্দেশ প্রদান করা হয়েছে।



টাঙ্গাইল জেলা শাখার আহবায়ক কমিটিতে আরো যারা রয়েছেন, তারা হলেন- যুগ্ম আহবায়ক শামিম আল মামুন, জাহাঙ্গীর আলম, মোঃ সাব্বির হাসান পল, মোঃ আরাফাত রহমান, রওশন আরা আক্তার। আহবায়ক সদস্য এ্যডঃ এস আকবর খান, অধ্যাপক রেজাউল করিম, সৈয়দ সাদিকুল ইসলাম, খন্দকার আবু সুফিয়ান শ্যামল, আরিফুর রহমান চন্দন, হাসিবুল ইসলাম পিন্টু, প্রকৌশলী জাহিদ রানা, ফয়সাল মাহমুদ রনি, নবীনুর রহমান নবীন, আব্দুল আলীম, রবিন তালুকদার, মোঃ মামুন মিঞা, শাহআলম মিয়া, আসাদুজ্জামান সোয়েব, জাহিদ, তাপস, এরফানুল করিম খান, আরাফ আল জামান অনয়, আফতাবুল ইসলাম বাবু, হাসনা হেনা, মাহবুবা মুন্নু, হাফিজ হাসনাত আপেল।



টাঙ্গাইল জেলা আহবায়ক কমিটি অনুমোদন দেয়ায় জেলার আহবায়ক মুহাম্মদ সাজ্জাদুর রহমান খোশনবীশ এবং সদস্য সচিব মোঃ জিয়াদ সিদ্দিক টাঙ্গাইল জেলার মুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষথেকে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও মহাসচিবকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
নবগঠিত জেলা কমিটির আহবায়ক টাঙ্গাইল জেলার সকল মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধ করে মুক্তিযোদ্ধা পরিবার ও দেশের সাধারণ মানুষের সেবায় এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এ লক্ষ্যে তিনি জেলার সকল উপজেলায় শক্তিশালী সাংগঠনিক কমিটি গঠন করবেন বলে জানান।
(মুক্তদেশ ডটকম)

error: Content is protected !!