সখিপুরে চোরাই অটোবাইক উদ্ধারসহ গ্রেফতার ৩

টাঙ্গাইল পুলিশ সুপার জনাব, সঞ্জিত কুমার রায় বিপিএম এর নির্দেশনায় মোঃ আমির হোসেন অফিসার ইনচার্জ সখিপুর থানা টাঙ্গাইল এর তত্ত্বাবধানে সখিপুর থানার এসআই মোঃ মনিরুজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় গত ইং ১৯/১১/২০২০ তারিখে অভিযান পরিচালনা করে ২টি চোরাই অটো ইজি বাইক উদ্ধার করেন এবং ঘটনার সাথে জড়িত চোর ১।



মোঃ আরিফুল ইসলাম শাওন (২২), পিতা- মৃত আঃ কাদের, মাতা আফরোজা বেগম, সাং- চককলান নুরুন্দি, থানা ও জেলা জামালপুর, এ/পি বাদে কলমেশ্বর আইটি রোড জনৈক নিলু খন্দকারের বাসার ভাড়াটিয়া, থানা গাছা, গাজীপুর মেট্টোপলিটন পুলিশ, এবং তদন্তে প্রাপ্ত আসামী ২। মোঃ আলমগীর হোসেন (২৫), পিতা মৃত মোশারফ হোসেন, মাতা- আনোয়ারা বেগম, সাং- ধানশাইল, থানা ঝিনাইগাতী, জেলা শেরপুর, এ/পি জণৈক বাদশা মিয়ার ভাড়াটিয়া, সাং- খেজুর বাগান আনোয়ার জং রোড একতা ব্যাটারি এন্ড অটো শো রুমের পাশে, থানা আশুলিয়া, জেলা ঢাকা,



৩। মোঃ আব্দুর রহমান ফকির (২৮) (একতা ব্যাটারি এন্ড অটো শো রুমের মালিক), পিতা মৃত আবুল হোসেন, মাতা- মৃত হোমেরা বেগম, সাং- কুচনধরা (নুরুন্দি) থানা ও জেলা জামালপুর, এ/পি জনৈক হামিদুর রহমান এর বাসার ভাড়াটিয়া, সাং- খেজুর বাগান আনোয়ার জং রোড, থানা আশুলিয়া, জেলা ঢাকা গনদেরকে গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে সোপর্দ করিয়াছেন।
ঘটনার বিবরণ এই যে,



গত ইং ১৮/১১/২০২০ তারিখ রাত্রী বেলায় শোলা প্রতিমা গ্রামের জাহাঙ্গীর মিয়া ও বোয়ালী মধ্যপাড়া গ্রামের মেহের আলীদ্বয় তাহাদের বসত বাড়ীর উঠানে নিজেদের অটো ইজি বাইক রাখিয়া ঘুমাইয়া পড়েন। রাত্রী যে কোন সময়ে চোরেরা জাহাঙ্গীর মিয়ার বাড়ী হইতে কৌশলে তাহার অটো ইজি বাইকটি চুরি করিয়া নিয়া যাইয়া পরবর্তীত রাত্রী ০৪.০০ ঘটিকার সময় পুনরায় আরো একটি ইজি বাইক চুরি করেন। উল্লেখিত ঘটনায় সখিপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু হইলে এসআই/মোঃ মনিরুজ্জামান তদন্তকারী অফিসার হিসেবে নিযুক্ত হন। তখন তিনি বিভিন্ন ধরনের কৌশল অবলম্বন করিয়া সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া ইং ১৯/১১/২০২০ তারিখ রাত্রী ২০.০০ ঘটিকার সময় আশুলিয়া থানা পুলিশের সহায়তায় ঢাকা জেলাধীন আশুলিয়া থানাস্থ খেজুর বাগান আনোয়ার হোসেন জং রোড জনৈক মোশারফ হোসেন এর একতা ব্যাটারি এন্ড অটো শো রুমের সামনে থেকে আসামী মোঃ আরিফুল ইসলাম শাওন এর দেখানো ও সনাক্ত মতে বাদীর চোরাই যাওয়া অটো ইজি বাইকটির চারপাশের কাভার (কাপড়) পরিবর্তন করার সময় হাতে নাতে ধৃত করেন এবং ঘটনায় জড়িত আরো ২জন আসামীকে গ্রেফতার করতে সমর্থ হন।



ধৃত আসামী মোঃ আলমগীর হোসেন সরাসরি মামলার ঘটনাস্থলে আসিয়া অটো ইজি বাইকটি চুরি করিয়া নিয়া গিয়াছে এবং অপর আসামী আঃ রহমান চোরাইকৃত অটো ইজি বাইকগুলো দ্রুত সময়ে যান্ত্রিক পরিবর্তন করিয়া শো রুমে রাখিয়া নিজে মালিক সাজিয়া বিক্রয় করিয়া থাকে বলিয়া স্বীকার করে।
উল্লেখিত ঘটনায় আসামীদেরকে পুলিশ রিমান্ডে আনিয়া ঘটনা সম্পর্কে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হইয়াছে।

সূত্র ঃ সখিপুর থানা ফেসবুক

error: Content is protected !!