ঘাটাইলে মাদ্রাসার দুই শিশু শিক্ষার্থী বলাৎকারের ঘটনায় দুই শিক্ষক আটক

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে টাঙ্গাইলের ঘাটাইল পৌর এলাকার পশ্চিমপাড়া মাদরাসায় দুই শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে দুই মাদরাসা শিক্ষককে আটক করেছে পুলিশ।

বলাৎকারের শিকার দুই জন শিক্ষার্থী ঘাটাইলের পশ্চিমপাড়া মাদরাসায় হেফজ খানার ছাত্র।



আটক দুই মাদরাসা শিক্ষক গোপালপুর উপজেলার শরিয়তপুর গ্রামের হেকম আলীর ছেলে রমিজুল (২২) ও ভুঞাপুর উপজেলার নিকরাইল গ্রামের মৃত তারা মিয়ার ছেলে খায়রুল (২২)। তারা দুজনেই ঐ মাদ্রসায় শিক্ষকতা করতেন। তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায় বৃহস্পতিবার সকালে ঘাটাইল পৌর এলাকার পশ্চিমপাড়া মাদরাসার হেফজ খানায় দুই শিক্ষার্থীকে মাদরাসার দুই শিক্ষক রমিজুল (২২) ও খায়রুল বলাৎকার করে। বিষয়টি তারা বাবা-মাকে জানালে, পরে তারা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ উক্ত মাদরাসায় অভিযান চালিয়ে দুই শিক্ষককে গ্রেপ্তার করে।



এ ব্যাপারে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে (৯ক ধারায়) মামলা দায়ের করেন। মামলা নং- ১৫।

এ বিষয়ে ঘাটাইল থানার পুলিশের উপ পরিদর্শক (এসআই) মোঃ মতিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে ঘাটাইল ডট কমকে জানান, বলাৎকারের সাথে জড়িত দুই শিক্ষককে গ্রেপ্তার করে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

error: Content is protected !!