টাঙ্গাইলে রাস্তা অবরোধ করে ছিনতাই! গ্রেফতার ৩

টাঙ্গাইল শহরের প্যারাডাইড পাড়া ও বেপারী পাড়া এলাকা থেকে তিন ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। শহরের কলেজ পাড়া এলাকায় ছিনতাইয়ের ঘটনায় গতকাল ১৭ নভেম্বর মঙ্গলবার তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, টাঙ্গাইল শহরের দিঘুলিয়া মধ্য পাড়া এলাকার মৃত প্রদীপ মিয়ার ছেলে মো. কলিং (৩৩), থানা পাড়া এলাকার শহিদুল ইসলাম সজীবের ছেলে মো. সাহেদ (৪০) ও ব্যাপারী পাড়া সিরাজ মিয়ার ছেলে কালা সজীব (৩০)।



এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া নগদ টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

টাঙ্গাইল মডেল থানার এস আই মুরাদুজ্জামান বলেন, ১৬ নভেম্বর ভোর সাড়ে ৫ টার দিকে শহরের কলেজ পাড়া এলাকায় চার ছিনতাইকারী কয়েকজনকে রাস্তা অবরোধ করে হুমকি ও ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে। পরে ওই দিন রাতে ভোক্তভোগী দয়াল হোসেন থানায় অভিযোগ করে।



অভিযোগের ভিত্তিতে সিসি টিভির ফুটেজ দেখে আমরা প্রথমে পারাডাইজ পাড়া পানির ট্রাংক এর ভিতর থেকে কলিং কে আটক করি। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ব্যাপারী পাড়া এতিম খানার ভেতর থেকে সাহেদ ও কালা সজীবকে আটক করি।



অপর এক ছিনতাইকারী দক্ষিন থানা পাড়া এলাকার মৃত আব্দুল জলিল পাগুর ছেলে মো. রফিক পলাতক রয়েছে। তবে খুব দ্রুত তাকেও আটক করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

error: Content is protected !!