কক্সবাজার হোটেলের ৮তলা থেকে পড়ে টাঙ্গাইলের বাবু শেখ নামের যুবকের মৃত্যু

(ফাইল-ছবি)কক্সবাজার শহরে হোটেলের আটতলা থেকে পড়ে বাবু শেখ (২০) নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। বুধবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে শহরের কলাতলীর “সি ক্লাসিক রিসোর্টে” এই ঘটনা ঘটে।
নিহত বাবু শেখ টাঙ্গাইল পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের খান ছুরের ছেলে।



নিহত বাবু শেখের বড় ভাই আবদুল্লাহ আল আসিফ জানান, মঙ্গলবার টাঙ্গাইল থেকে তারা ৫২ জনের একটি দল কক্সবাজারে ভ্রমণে গিয়ে শহরের সি ক্লাসিক রিসোর্ট হোটেলে ওঠেন। সবাই যে যার মত করে হোটেলে অবস্থান করছিলো। বাবু শেখ হোটেলের ৮০২ নম্বর কক্ষে ছিলেন। হঠাৎ তিনি আটতলা থেকে নিচে পড়ে যায় বলে খবর আসে। সবাই তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। তখন জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



কক্সবাজার জেলা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আশিকুর রহমান জানান, হাসপাতালে আসার আগে তার মৃত্যু হয়। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে বড় ধরনের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।



কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. সেলিম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কী কারণে এবং কীভাবে মৃত্যু হয়েছে এখনো তা জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

(আঃ আজিজ,বাংলা ট্রিবিউন)

error: Content is protected !!