ফেসবুক লাইভে সাকিবকে হত্যার হুমকিদাতা মহসিন গ্রেপ্তার

ফেইসবুক লাইভে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেয়া মহসিন তালুকদার নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ মঙ্গলবার দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।



এর আগে সোমবার রাতে সিলেটের জালালাবাদ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা করেন পুলিশের উপ পরিদর্শক এসআই মাহবুব মোরশেদ। এর পর থেকেই তাকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী।



সম্প্রতি কলকাতায় একটি অনুষ্ঠানে সাকিবের অংশ নেয়াকে কেন্দ্র করে রোববার ফেসবুকে লাইভ ভিডিওতে ধারালো অস্ত্র উঁচিয়ে তাকে হত্যার হুমকি দেন মহসিন তালুকদার। ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। মহসিনের বাড়ি সিলেট মহানগরের জালালাবাদ থানায়।



এক বছরের নিষেধাজ্ঞা শেষে ক্রিকেটে ফিরেছেন সাকিব। নিষেধাজ্ঞার সময় গণমাধ্যমের সামনেও আসতে পারেননি সাকিব। তাই নিষেধাজ্ঞা শেষে বেশ কিছু সামাজিক ও ব্যবসায়িক কর্মকাণ্ডে অংশ নিয়েছেন। সম্প্রতি কলকাতায় একটি কালীপূজা মন্দিরে উদ্বোধন করতে যান সাকিব। এরপর থেকে ক্ষোভে ফুঁসে উঠেছে অনেকে। গত কদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিবকে নিয়ে আলোচনা হয়েছে পক্ষে-বিপক্ষে।

error: Content is protected !!