হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সখীপুরে বিক্ষোভ সমাবেশ

ইসমাইল হোসেনঃ টাঙ্গাইলের সখীপুরের পলাশতলীর সেই মসজিদের সামনে সমাবেশ করা হয়েছে। ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গ চিত্র প্রদর্শন করে অবমাননা করার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।



রোববার সকালে কাকড়াজান ইউনিয়ন তৌহিদী জনতার আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি পলাশতলীর সেই মসজিদের সামনে থেকে বের হয়ে বড়চওনা-কালিহাতী সড়কের চৌরাস্তা বাজার পর্যন্ত প্রদক্ষিণ করে। মিছিলে বিভিন্ন সংগঠন ব্যানার ও ফেস্টুন নিয়ে অংশ নেয়। পরে পলাশতলী মসজিদের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।



সমাবেশে ইউনিয়ন কওমী ওলামা পরিষদের সভাপতি মুফতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে কেন্দ্রিয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান কাজী আশরাফ সিদ্দিকী, মাদরাসাতুন নুরের প্রতিষ্ঠাতা রিজুওয়ান রফিক, সাইফুল্লাহ বেল্লালী, মুফতি মাসুম তালুকদার, রফিকুল ইসলাম, সিরাজুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।



এসময় বক্ত্যরা বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গ চিত্র করার তীব্র প্রতিবাদ ও সকল মুসলমানকে ফ্রান্সের পণ্য বর্জনের দাবী জানান। বিক্ষোভ মিছিলে উপজেলা বিভিন্ন এলাকা থেকে আগত হাজার হাজার মুসলমান অংশ নেন।



প্রসঙ্গত, চলতি বছরের ৫ সেপ্টেম্বর উপজেলা মাইক্রোবাস মালিক ও শ্রমিকদের সমন্বয়ে গঠিত আল মদিনা সমবায় সমিতি চিত্রনায়িকা মুনমুনকে পলাশতলীতে নৌকা ভ্রমণে নিয়ে আসে। ভ্রমণ শেষে বাজার মসজিদের সামনে সাউন্ড সিস্টেম বাজিয়ে মুনমুনকে নিয়ে নাচের আসর বসানো হয়। পরে সেই নাচের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়।

error: Content is protected !!