টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী তরুণদের সংগঠন দশমিক ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ রাশেদ খান মেনন (রাসেল)/টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলে স্বেচ্ছাসেবী তরুণদের সংগঠন “দশমিক ফাউন্ডেশন” এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে।

টাঙ্গাইল পৌর এলাকার আদালতপাড়া দৃষ্টিনন্দন পুকুরপাড় সংলগ্ন এলাকায় ১৪ নভেম্বর বর্ণাঢ্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।



অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তি বীর মুক্তিযোদ্ধা কবি বুলবুল খান মাহবুব।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের সভাপতি তানভীর হাসান খান রুবেল, মানবাধিকার কর্মী নাজমুল, মানবাধিকার কর্মী মোঃ মশিউর রহমান’সহ অন্যান্য অতিথিগণ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দশমিক ফাউন্ডেশন টাঙ্গাইলের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মিনারুল ইসলাম।



এ সময় উপস্থিত ছিলেন দশমিক ফাউন্ডেশনের
সহ-সভাপতি ওমি খান, মহাসচিব হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক তিলোত্তমা খান, কোষাধ্যক্ষ আসমাউল হুসনা, কার্যকারী সদস্য নবীন, রোমান, রুহি, ইনসান, রাহাত, ইমরান, সুইটি ও হ্যাপী’সহ অন্যান্য সদস্যবৃন্দ।

স্বেচ্ছাসেবী সংগঠন দশমিক ফাউন্ডেশন এর সদস্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যয়নরত ছাত্রছাত্রীরা নিজেদের টিফিনের টাকা ও হাত খরচের টাকা জমিয়ে বিভিন্ন সময়ে এ ধরনের ব্যতিক্রমী আয়োজন করে থাকে। এ সংগঠনের সদস্যরা বিভিন্ন সময় সমাজসেবামূলক বিভিন্ন ধরনের উদ্যোগ নিয়ে মানব কল্যাণে এগিয়ে এসেছে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে বস্তি এলাকায় ছিন্নমূল পথশিশুদের নিয়ে পিঠা উৎসব, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে শহরের উল্লেখযোগ্য স্থানে পথচারীদের মাঝে সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ ও স্বাস্থ্যবিধি সম্পর্কে সকলকে সচেতন করা।



প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রথমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। এরপর শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য সদস্যদের পুরস্কৃত করা হয়। মধ্যহ্নভোজের পর সাংস্কৃতিক অনুষ্ঠান ও জাদু প্রদর্শনীর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

error: Content is protected !!