টাঙ্গাইলে ভূয়াপুরে চাঁদার দাবিতে রাস্তার কাজ বন্ধ, থানায় মামলা

টাঙ্গাইলের ভূঞাপুরে ২০ লক্ষ টাকা চাঁদার দাবিতে সড়ক ও জনপথের রাস্তা নির্মাণের কাজ বন্ধ করে দিয়েছে সন্ত্রাসীরা। তাদের বিরুদ্ধে সড়ক নির্মাণকাজের ঠিকাদারের কাছে চাঁদা না পেয়ে প্রতিষ্ঠানের লোকজনকে মারধর ও কাজ বন্ধ করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।



এই ঘটনায় ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং -০৪। তারিখ – ১০/১১/২০২০।

ঠিকাদারের পক্ষে বাদি হয়ে মামলা করেছেন সাইট ম্যানেজার সোহেল রানা জনি (৩৫)।

মামলায় মো. আরিফ (৩২) পিতা – আবু তালেব ও মো. মাসুদ (৩০), পিতা মো. গফুর সহ অজ্ঞাত ১২/১৩ জনকে আসামি করা হয়েছে।


মামলার বিবরণীতে বলা হয়েছে, টাঙ্গাইল সড়ক ও জনপথের বিভাগের ভূঞাপুর-তারাকান্দি সড়ক প্রশস্তকরণ পায় রানা বিল্ডার্স।কাজটি শুরু করার পর থেকেই উপজেলার ছাব্বিশা গ্রামের আবু তালেবের ছেলে মো. আরিফ ও একই গ্রামের মো. গফুরের ছেলে মো. মাসুদ ঠিকাদারী প্রতিষ্ঠানের কাছে ২০ লক্ষ টাকা চাঁদা দাবি করে।

তাদের দাবিকৃত টাকা না দেয়ায় ০৯ নভেম্বর (সোমবার) ৭টি মোটরসাইকেলে আরিফ ও মাসুদের নেতৃত্বে আরো ১২-১৩ জন সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে সাইটে আসে। তখন তারা চাঁদার টাকা দাবি করে সাইট ম্যানেজার সোহেল রানা জনিকে খুঁজতে থাকে।

তাকে না পেয়ে তারা সাইট ইঞ্জিনিয়ার আলতাব হোসেন (২৭) কে ভয় দেখিয়ে কাজ বন্ধ করে দেয়। পরে তারা এক্সেভেটর চালককে মারধর করে চাবি না দেয়ায়।

এবিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম বলেন, চাঁদাবাজি ও সরকারী কাজ বন্ধ করে দেয়ার অভিযোগে মামলা হয়েছে। ঘটনাটি তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

(ঘাটাইন ডটকম)

error: Content is protected !!