দশমিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকীতে ভারতীয় অভিনেতা পুলক ব্যানার্জীর শুভেচ্ছা

(মিনারুল ইসলাম)ভারতীয় অভিনেতা ও পরিচালক অনিন্দ্য পুলক ব্যানার্জী দশমিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকিতে শুভেচ্ছা ভিডিও দিয়েছে ।

দশমিক ফাউন্ডেশনের যাত্রা শুরু ১৪ নভেম্বর ২০১৯। দশমিক ফাউন্ডেশনের প্রতিটি সদস্য এক একজন স্বেচ্ছাসেবক। তারা মূলত ছিন্নমূল শিশু, সুবিধাবঞ্চিত শিশু, গরীব, অসহায় মানুষদের নিয়ে কাজ করে।



দশমিক ফাউন্ডেশনের প্রতিটি স্বেচ্ছাসেবক স্টুডেন্ট তারা তাদের নিজেদের কিছু টাকা জমিয়ে প্রতি মাসে একটা প্রোগ্রাম করার চেষ্টা করেন ছিন্নমূল শিশুদের নিয়ে। কখনও তাদের এক বেলার আহার, শীতের মৌসুমে তাদের শীত বস্র দেয়া, তাদেরকে শিক্ষার দিক দিয়ে উন্নত করা, আবার কখনও তাদের সাথে খেলাধুলা ও বিভিন্ন বিনোদন দিয়ে তাদের সাথে সময় কাটানো। দশমিক ফাউন্ডেশনের প্রতিটি সদস্য অনেক কষ্ট করে প্রত্যেক মাসে একটা প্রোগ্রাম করার চেষ্টা করেন যাতে এসব ছিন্নমূল শিশুদের অন্তত একটা ভালো রাখতে পারেন।



এই কাজ গুলো মূলত দশমিক ফাউন্ডেশনের কাজ। তারা এখন পর্যন্ত এই কাজগুলো করে এসেছেন তারা ভবিষ্যতেও এমন আরও কাজ করবেন যদি সবাই পাশে থাকেন। তারা এসব ছিন্নমূল, সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্য করে স্বাচ্ছন্দ্যবোধ করেন। দশমিক ফাউন্ডেশন সামনে আরও এগিয়ে যাবে সবাই পাশে থাকবেন।

error: Content is protected !!