ভারতে টয়লেটের পানি দিয়ে ফুচকার টক তৈরি, গণপিটুনি খেলেন বিক্রেতা

চিত্র বিচিত্র ডেস্কঃ ভারতে টয়লেটের পানি দিয়ে ফুচকার তেঁতুল পানি তৈরি করেছেন এক ব্যবসায়ী। এরপর গণপিটুনির শিকার হয়েছেন ফুচকাওয়ালা।



শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায় মুম্বাইয়ে কোলাপুরে স্থানীয় এক ফুচকা বিক্রেতার ছবি ধরা পড়েন ক্যামেরায়। দেখা যায় এলাকার একটি শৌচাগার থেকে ফুচকার গাড়িতে ও পাত্রতে পানি ভরছেন তিনি।এই ছবি হু হু করে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে সঙ্গে প্রচুর লোক জড়ো হয়ে যায় এলাকায়। ওই ফুচকা বিক্রেতাকে ঘিরে ধরে মারধর, ভাঙচুর চালায় উত্তেজিত লোকজন।



কোলাপুরের রাঙ্কালা লেকের পাশে ফুচকা নিয়ে বসতেন ওই বিক্রেতা। ওই ফুচকা বিক্রেতার গাড়িটির নাম ‘মুম্বাইকে স্পেশাল পানিপুরি ওয়ালা।’ এলাকায় তার ফুচকা যথেষ্ট পরিচিত ও জনপ্রিয়।ফলে শৌচাগার থেকে পানি মেশানোর ওই ছবি ভাইরাল হতেই রোষে ফেটে পড়েন এলাকার মানুষরা। ওই ফুচকা বিক্রেতার উপর চড়াও হয়ে তার ফুচকার গাড়ি ভেঙে দেয় কিছু ব্যক্তি। এরপর পুলিশ গিয়ে ঘটনাটি নিয়ন্ত্রণে আনে।পুলিশ জানিয়েছে, সেই ফুচকা বিক্রেতা নিজের কৃতকর্মের কথা স্বীকার করেছেন।



তবে টয়লেটের পানি ব্যবহারের সেই সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।খাবারে টয়লেটের পানি ব্যবহারের কারণে মারাত্মক রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে। অথচ দিনের পর দিন এমন কাজ অবলীলায় করেছেন সেই ফুচকা বিক্রেতা। এ ঘটনায় তাকে আইনের আওয়ায় আনা হবে।

(সময়ের কন্ঠস্বর)

error: Content is protected !!