টাঙ্গাইলে গৃহবধুকে ধর্ষনের হুমকির ঘটনায় সাবেক মেম্বার আটক

গৃহবধুকে মোবাইলে ধর্ষনের হুমকি ও মোবাইলে ব্লাকমেইল করে মোটা অংকের টাকা দাবী করার অভিযোগে সাবেক মেম্বার এনামুল হক ওয়াজ আলী নামে প্রতারককে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার (৭ নভেম্বর) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামে এ ঘটনা ঘটেছে।



মুল অভিযুক্ত এনামুল হক ওয়াজ আলীর পুত্র রনির হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে অভিযোগকারী দুই সন্তানের জননী গৃহবধুর পরিবার।

আজ শনিবার গৃহবধুর স্বামী রুস্তম আলী অভিযোগ করেন, বেলতৈল গ্রামের জামাল উদ্দিনের পুত্র ও সাবেক ইউপি মেম্বার এনামুল হক ওয়াজ আলী প্রভাব বিস্তার করে দীর্ঘ দিন ধরে তার বাড়িতে গিয়ে স্ত্রীকে নানাভাবে কুপ্রস্তাব দিয়ে আসছে। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মোবাইলে ধর্ষনের হুমকি দেয় এবং মোবাইলে ব্লাকমেইল করে মোটা অংকের টাকা দাবী করে।



এই ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের নিকট বিচার দাবী করলে তার পুত্র রনি ক্ষিপ্ত হয়ে হাটুভাঙ্গা বাজারে রুস্তম লাইব্রেরী এন্ড কসমেটিকস ভাংচুর করে। দোকান ভাংচুর করে তাকে, তার স্ত্রী এবং দুই সন্তানকে প্রাণ নাশের হুমকি দেয়। ফলে নিরাপত্তাহীনতায় ভুগছেন পুরো পরিবার।

এদিকে সাবেক মেম্বার এনামুল হক ওয়াজ আলীর অত্যাচারে গত সোমবার রুস্তম আলীর স্ত্রী বাদী হয়ে সাবেক মেম্বার এনামুল হক ওয়াজ আলী ও তার বখাটে পুত্র রনিকে আসামী করে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেন।



অভিযোগের প্রেক্ষিতে আজ শনিবার বিকেলে অভিযুক্ত সাবেক মেম্বার এনামুল হক ওয়াজ আলীকে পুলিশ আটক করেছে।

তাকে ছাড়িয়ে নিতে একটি মহল মুল ঘটনা ধামা চাপা দেওয়ার চেষ্টা করছে বলে অসহায় রুস্তম আলী অভিযোগ করেছেন।

এলাকাবাসি প্রতারক সাবেক মেম্বার এনামুল হক ওয়াজ আলী ও তার বখাটে পুত্র রনির দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন।



এ ব্যাপারে আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম সিকদার বলেন, অন্যায় করলে কেউ পার পাওয়ার সুযোগ নেই। অসহায় গৃহবধু থানায় আশ্রয় নিয়েছেন। তিনি ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান।



এ ব্যাপারে মির্জাপুর থানার উপ পরিদর্শক মো. একরামুল হক বলেন, গৃহবধুর অভিযোগের প্রেক্ষিতে এনামুল হক ওয়াজ আলীকে আটক করা হয়েছে। মুল ঘটনা উৎঘাটনের জন্য তাকে জিজ্ঞাসাবাদ চলছে

(ঘাটাইল ডটকম)

error: Content is protected !!