প্রেমে ব্যর্থ হওয়ায় ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা

প্রেমে ব্যর্থ, ফেসবুক লাইভে যুবকের আত্মহত্যা
প্রেমিকার সঙ্গে অভিমান করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে আলহাজ উদ্দিন (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। বুধবার (৪ নভেম্বর) রাত ৯টার দিকে সিলেটের আলমপুর মুক্তিযোদ্ধা গেট এলাকার বাসায় এ ঘটনা ঘটে।



তবে কেন তিনি প্রকাশ্যে এসে এ আত্মহত্যার ঘটনা ঘটালেন তারও কিছুটা ইঙ্গিত জানিয়ে গেছেন ফেসবুকের এক স্ট্যাটাসে। সেখানে তিনি লিখেছেন, কিছু মানুষ নিঃস্বার্থভাবে ভালোবাসে। তারা অনেক স্বার্থপর হয় প্রিয় মানুষটার বিষয়ে। সবকিছু দিয়ে তাকে পেতে চায়। আর আমি কোনোভাবে পাইনি। চলে যাচ্ছি না ফেরার দেশে। ভালোবেসো না ঠকে যাবে!
ফেসবুকে এ কথাগুলো লেখার কিছুক্ষণের মধ্যেই তিনি লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। লাইভে এমন করুণ দৃশ্য দেখে আত্মহত্যা না করতে তার ফেসবুক বন্ধুদের হৃদয়গ্রাহী কমেন্ট করতে দেখা গেছে।



আরও পড়ুন: কলাপাড়া শ্রমিক লীগ নেতার ওপর সশস্ত্র হামলা, হাত বিচ্ছিন্ন
আলহাজ উদ্দিন সিলেটের সীমান্ত উপজেলা জকিগঞ্জের ৯ নম্বর মানিকপুর ইউনিয়নের দরগাবাহারপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে। তিনি গত বছর সিলেট সরকারি কারিগরি ইনস্টিটিউট থেকে এসএসসি পাস করেন।



আলহাজ উদ্দিনের চাচা আফজাল হোসেন বলেন, রাতে বাসায় আলহাজের মা ও বোন ছিলেন। সে তার মাকে চা বানানোর কথা বলে রুমে চলে যায়। রুমের ভেতর সাউন্ডবক্স দিয়ে গান বাজিয়ে আত্মহত্যা করায় কেউ কিছু বুঝতে পারেনি।

error: Content is protected !!