টাঙ্গাইলে বিয়ের ৩৪ দিন পর রক্তক্ষরণে কিশোরীর মৃত্যু! স্বামী-শাশুড়ির বিরুদ্ধে মামলা

ফাইল ছবি:টাঙ্গাইলের বাসাইল উপজেলায় বিয়ের ৩৪ দিন পর নুর নাহার (১৪) নামে সেই কিশোরী বধূর মৃত্যুর ঘটনায় অবশেষে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে মামলা করা হয়েছে।



রোববার নিহত নুর নাহারের বাবা নুরু মিয়া বাদী হয়ে বাসাইল থানায় মামলা করেন, যার মামলা নং-০১, তারিখ ০১.১১.২০২০ইং। মামলাটি ৩০৪-ক/৩৪ পেনাল কোড-১৮৬০ ধারামতে রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে মঙ্গলবার পর্যন্ত স্বামী রাজিব খান ও শাশুড়ি বিলকিস বেগম গ্রেফতার হয়নি।



পুলিশ ও স্থানীয়রা জানান, গত মাসের ১১ তারিখ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিশোরীর মৃত্যু হয়। এ খবর জানাজানি হলে ওই কিশোরীর স্বামীর বাড়ির কেউ মৃতদেহটি দেখতেও যায়নি।

উল্লেখ, চলতি বছরের ২০ সেপ্টেম্বর বাসাইল উপজেলার কলিয়া গ্রামের কিশোরী নুর নাহারের সঙ্গে একই উপজেলার ফুলকি গ্রামের রশিদ খানের ছেলে রাজিব খানের বিয়ে হয়। বিয়ের ৩৪ দিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরীর মৃত্যু হয়।



এ ব্যাপারে মামলার বাদী মো. নুরু মিয়া বলেন, আমার মেয়ের স্বামী রাজিব খান ও তার মা বিলকিস বেগমের অবহেলায় নুর নাহারের মৃত্যু হয়েছে। আমি তাদের বিচার চাই।

এ ব্যাপারে বাসাইল থানার ওসি হারুনুর রশিদ বলেন, এ ঘটনায় মামলার পর আসামিদের ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে। শিগগিরই আসামিদের গ্রেফতার করা হবে বলেও তিনি জানান।

(দৈনিক যুগান্তর)

error: Content is protected !!