নিখোঁজের চারদিন পর সীতাকুন্ড থেকে উদ্ধার সাংবাদিক সরোয়ার

নিখোঁজের চার দিন পর সীতাকুণ্ড থেকে উদ্ধার হয়েছেন চট্টগ্রামের সাংবাদিক গোলাম সরোয়ার। রোববার রাত আটটার দিকে তাকে কুমিরা বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়।

কুমিরা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মোরশেদ হোসেন চৌধুরী জানান, কুমিরা বাজারের পাশে একটি ব্রিজের নীচ থেকে তাকে উদ্ধার করেন স্থানীয়রা। এসময় তিনি অনেকটা অচেতন ছিলেন। উদ্ধারের পর সারোয়ার জানিয়েছেন, একটি অ্যাম্বুলেন্সে করে তাকে কুমিরায় ফেলে যাওয়া হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

২৯ অক্টোবর বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হন সাংবাদিক গোলাম সরোয়ারের। তিনি সাপ্তাহিক আজকের সূর্যোদয়ের স্টাফ রিপোর্টার এবং সিটিনিউজ নামে একটি অনলাইন পোর্টালের নির্বাহী সম্পাদক। এ ঘটনায় ওইদিনই কোতোয়ালি থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

অনলাইন সংবাদমাধ্যমে প্রভাবশালী মহলের বিরুদ্ধে খবর প্রকাশ করায় কেউ ক্ষুব্ধ হয়ে তাকে অপহরণ করতে পারেন- এমন সন্দেহ প্রকাশ করে তাকে উদ্ধারের দাবিতে আন্দোলনে নামে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)। এরই অংশ হিসেবে রোববার দুপুরে নগরীর দামপাড়াস্থ পুলিশ কমিশনারের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করে সংগঠনটি। এ ছাড়া বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) পক্ষ থেকে বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রীকেও অবহিত করা হয়।

(দৈনিক যুগান্তর)

error: Content is protected !!