টাঙ্গাইলে সাংবাদিকের উপর হামলার ঘটনায় আটক ২

টাঙ্গাইলের ঘাটাইলে যুগান্তর পত্রিকার ঘাটাইল প্রতিনিধি খান ফজলুর রহমানকে পিটিয়ে রক্তাক্ত জখমের ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করা হয়েছে। ঘাটাইল থানা পুলিশ সুত্র এই তথ্য ঘাটাইল ডট কমকে নিশ্চিত করেছে।



আটককৃতরা হচ্ছেন, ঘাটাইলের আঠারদানা গ্রামের মৃত ইলিয়াস খন্দকারের ছেলে আতা খন্দকার ও মধ্যকর্না গ্রামের সলিমুদ্দিনের ছেলে হায়দার রাহমান। তারা দুজনেই খান ফজলুর রহমানের দায়েরকৃত মামলায় অভিযুক্ত আসামি।

জানা যায়, রোববার (১ নভেম্বর) রাতে তাদেরকে আটক পরবর্তীতে আজ সোমবার সকালে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।

খান ফজলুর রহমানের দায়েরকৃত মামলার অভিযোগ পত্র এবং প্রত্যক্ষদর্শীদের থেকে প্রাপ্ত তথ্য থেকে জানা যায়, রোববার রাত নয়টার দিকে যুগান্তর পত্রিকার টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা প্রতিনিধি সাংবাদিক খান ফজলুর রহমান (৫০) ঘাটাইল উপজেলার সামনে একটি ফাস্টফুডের দোকানে সহকর্মীদের নিয়ে চা পান করছিলেন।



এ সময় উপজেলার আঠারদানা গ্রামের আতা খন্দকার এবং মধ্যকর্না গ্রামের হায়দার রাহমান ঘটনাস্থলে এসে অতর্কিতভাবে ষ্টীলের জি-য়াই পাইপ দিয়ে এলোপাথাড়ি প্রকাশ্য পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে ফেলে রেখে চলে যায়।



পরে তার সহকর্মী ও আশেপাশের লোকজন মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করে।

রোববার (২ নভেম্বর) রাতে যুগান্তর ঘাটাইল উপজেলা প্রতিনিধি খান ফজলুর রহমান বাদী হয়ে আতা খন্দকার ও হায়দার রাহমানের নাম উল্লেখ করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেন।

ঘাটাইল থানার এসআই মতিউর রহমান ঘাটাইল ডট কমকে জানান, অভিযোগ পাওয়ার পর দ্রুত দুজনকেই গ্রেফতার করে আজ সকালে কোর্টে চালান করে দেয়া হয়েছে।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল ডট কম)/-

error: Content is protected !!